ফেঞ্চুগঞ্জে ১২ জুয়াড়ি আটক

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: সিলেটের ফেঞ্চুগঞ্জ থানা পুলিশেের বিশেষ অভিযানে ১২ জন জুয়াড়িকে জুয়ার বোর্ড থেকে আটক করা হয়েছে। সোমবার দিবাগত রাত ৩টায় উপজেলার মাইজগাঁও রেল কলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ফেঞ্চুগঞ্জ ছত্তিস গ্রামের আব্দুল মোতালেবের পুত্র আবুল হোসেন লাভলু(৪৫), সুনামগঞ্জ জেলার জামালগঞ্জের ফেনার বাগের নাজিম (২৫), রফিকুল হকের ছেলে মাইজগাও মন্নান মিয়ার কলোনির বোরহান উদ্দীন(৩০), বালাগঞ্জ থানার মৈসাসী গ্রামের মৃত ওয়াহিদ আলীর ছেলে ইয়াসীন মিয়া(২২), মাইজগাও শফিক মিয়ার কলোনীর ভাড়াটিয়া মোঃ আলমগীর(৩২),ছত্রিশ গ্রামের আবুল কালামের ছেলে জাবেদ আলী(২৩), মাইজগাঁও গ্রামের খুরশেদ আলমের ছেলে রবিউল ইসলাম(৩৫),চেরাগী গ্রামের মছদ্দর আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৮), চেরাগী গ্রামের খসরু মিয়ার ছেলে মামুন মিয়া(৩০), মাইজগাও পুরানগাও এর মৃত সোনা মিয়ার ছেলে ময়না মিয়া(৫৯), মাইজগাও নছরটিলার আব্দুল ছোবহান এর ছেলে শহিদ(১৮) ও মাইজগাও সৈয়দ মিয়ার কলোনির বাসিন্দা মৃত হাকিম মিয়ার ছেলে সেলিম(৩৬)।

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রাত ৩টায় ফেঞ্চুগঞ্জ মাইজগাও রেলকলোনিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন