নলেজ হারবার স্কুলে “স্থানীয় ফল উৎসব”

সিলেটের সকাল ডেস্ক :: সুশাসনের জন্যে নাগরিক (সুজন) সিলেটের সভাপতি ফারুক মাহমুদ চৌধুরী বলেছেন,সুস্বাস্থ্য সকল কাজের পূর্বশর্ত। শিশুদের সুস্বাস্থ্য গঠনে দেশীয় ফলের গুরুত্ব অপরিহার্য। শিশুদেরকে মুখরোচক কৃত্তিম খাবার না খাইয়ে ফরমালিনমুক্ত স্থানীয় ফলমূল ও শাকশবজি খাওয়ার প্রতি আগ্রহী করতে হবে।

সিলেট নগরীর উপশহরস্থ নলেজ হারবার স্কুল অ্যান্ড কলেজের উদ্যোগে আজ রোববার (৩০ জুন)আয়োজিত “স্থানীয় ফল উৎসবে” প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান লসকরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সেক্রেটারি, ৭১ টিভি সিলেটের ব্যুরোচীফ ইকবাল মাহমুদ, অধ্যাপক কবি বাছিত ইবনে হাবিব।

বিশেষ অতিথির বক্তব্যে ইকবাল মাহমুদ নলেজ হারবারের ব্যতিক্রধর্মী ফল উৎসবের প্রশংসা করে বলেন, ফল আমাদের রোগ প্রতিরোধ করে এবং ভিটামিনের যোগান দেয়। তাই বেশী করে শিশুদের ফল খাওয়া প্রয়োজন । রেকটর ওমর শরীফ নোমানের উপস্থাপনায় শুরুতে স্থানীয় ফলের গুনাগুন বর্ণনা করে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন শিক্ষিকা সৈয়দা সাবরিনা জান্নাত সূচনা। স্বাগত বক্তব্য রাখেন উপাধ্যক্ষ কবি নাজমুল আনসারী ।

উৎসবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নলেজ হারবারের ডিরেকটর ইঞ্জিনিয়ার সোহেল মাহমুদ চৌধুরী , অ্যাডভোকেট আহসান উল্লাহ, রেদওয়ানা তাবাসসুম বর্ণাসহ শিক্ষক,শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

শেয়ার করুন