নবীগঞ্জে নদী থেকে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় আটক ৩

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার পিংলি নদীতে হাত-পা বাধা অবস্থায় রুহেল মিয়া(২৫) নামে যুবকের লাশ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন হিসেবে তিনজনকে আটক করেছে নবীগঞ্জ থানা পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত ১টার দিকে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেনের নেতৃত্বে এক বিশেষ অভিযান চালিতে সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ইনাতগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত আব্দুল কাদিরের পুত্র মাসুম আহমেদ,রইছ উদ্দিনের পুত্র শাহজাহান মিয়া এবং কৈখাই গ্রামের আবু সামার পুত্র রেজুয়ান মিয়া।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন তিনজনে আটকের সত্যতা নিশ্চিত করে জানান,সন্দেহভাজন হিসেবে তাদের আটক করা হয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। হবিগঞ্জের নবীগঞ্জে পিংলি নদী থেকে হাত-পা বাধা অবস্থায় রুহেল মিয়া (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ । গত শুক্রবার দুপুরে নবীগঞ্জ থানার একদল পুলিশ লাশটি উদ্ধার করে। রুবেল মিয়া উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত খুরশেদ মিয়ার পুত্র।

উল্লেখ্য, গত সোমবার বাড়ি থেকে বের হয়ে রুহেল মিয়া নিখোঁজ ছিল। শুক্রবার সকালে পিংলি নদীতে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন। পরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে নবীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ইকবাল হোসেন,ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদসহকারে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হাত-পা বাধা অবস্থায় মৃতদেহ উদ্ধার করেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

শেয়ার করুন