ড. মুরসি স্মরণে সিলেট মহানগর জামায়াতের সভা ও দোয়া মাহফিল

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, ‘আদালতের এজলাসে মিশরের প্রথম গণতান্ত্রিক প্রেসিডেন্ট ড. মুরসির ইন্তেকালে গোটা মুসলিম উম্মাহর ন্যায় বাংলাদেশের জনগণও গভীরভাবে শোকাভিভূত ও মর্মাহত। তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে প্রায় ৬টি বছর অবৈধভাবে কারাগারে আটক রেখে নির্যাতন চালিয়ে শেষ পর্যন্ত তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হয়। ড. মুরসিকে গ্রেফতারের পর থেকে অবৈধ সামরিক জালিম সরকার মিশরের জনগণ ও মুসলিম ব্রাদারহুডের নেতা-কর্মীদের উপর হত্যা, জুলুম-নির্যাতনের মহোৎসব চালাচ্ছে। এছাড়া মুসলিম ব্রাদারহুডের হাজার হাজার নেতা-কর্মীকে কারাগারে আটক রেখে নির্যাতন করে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে।’

শুক্রবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে মিশরের প্রথম গণতান্ত্রিক প্রেসিডেন্ট ড. মুরসি স্মরণে আলোচনা সভা ও মাগফেরাত কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

মহানগর সেক্রেটারি মাওলানা সোহেল আহমদের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগগর নায়েবে আমীর মো. ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারি এডভোকেট মো. আব্দুর রব ও মো. শাহজাহান আলী এবং জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত প্রমূখ।

শেয়ার করুন