জিন্দাবাজারে পুলিশ সদস্যের উপর চড়াও হলেন দুই যুবক (ভিডিও)

সিলেটের সকাল রিপোর্ট :: নগরীর জিন্দাবাজারে যানজটের সাইড না দেওয়ায় পুলিশ সদস্যের উপর চড়াও হলেন দুই মোটরসাইকেল আরোহী। তারা পরিচয় জেনেও ওই পুলিশ সদস্যকে বেদমভাবে কিল-ঘুষি-লাথি দিতে থাকেন। অবশ্য, তাদের এমন অ্যাকশনের দৃশ্য ফেসবুকে ভাইরাল হয়েছে। এর প্রতিদান হিসেবে স্থানীয় জনতা তাদের পাকড়াও করে পুলিশের হাতে তুলে দিয়েছে।

আটক দু’জন হলেন- সিলেটের বিশ্বনাথ উপজেলার মুন্সিরগাঁও গ্রামের আলমাছ আলীর ছেলে মো. ইমন ও কানাইঘাট উপজেলার দুর্লভপুর গ্রামের মুস্তাকিম আলীর ছেলে মো. রাজ মিয়া। এদের মধ্যে রাজ বর্তমানে নগরীর সওদাগরটুলা ৯৭ নম্বর বাসায় বসবাস করেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শুক্রবার সন্ধ্যায় জিন্দাবাজার পয়েন্ট এলাকায় যানজটে আটকা পড়ে মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) সুদীপ দাস এর গাড়ি। তখন পিছন থেকে মোটরসাইকেল আরোহী যুবক একাধারে হর্ণ বাজিয়ে যাচ্ছেন। সাইড না পেয়ে পুলিশের গাড়ির চালকে সাইড না দেওয়ার কারণ জানতে চান ওই গাড়ির চালকরা।

এসময় গাড়ি চালক যুবকদের বলেন ‘ভাই সামনে জ্যাম, কিভাবে সাইড দেব’? তখন যুবকরা ক্ষিপ্ত হয়ে চালককে মারধর শুরু করে। এসময় উপস্থিত জনতা ওই দুই যুবককে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন।

এসময় সুদীপ দাসের বর্ডিগার্ড পুলিশ সদস্য মো. শামীমুল ইসলাম গাড়ি থেকে নেমে নিজেদেরকে পুলিশ পরিচয় দেন। এতে আরো ক্ষেপে যায় তারা। ‘পুলিশ তে মাইর লও’ বলে তার উপর হামলাও চালায় তারা। পরে পথচারী ও জিন্দাবাজার পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের সহযোগিতায় দুটি মোটর সাইকেলসহ দুই যুবককে আটক করে থানায় পাঠানো হয়।

তবে এ ঘটনায় কোন মামলা না হলেও প্রসিকিউশনের মাধ্যমে তাদের দুজনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিয়া।

শেয়ার করুন