জিএসসি নর্থ এর ঈদ পূণর্মিলনী সভা অনুষ্ঠিত

লন্ডন প্রতিনিধি :: বিপুল আনন্দ-উল্লাসের মধ্য দিয়ে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের (জিএসসি) নর্থ এর ঈদ পুণর্মিলনী গত ১২ জুন অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাজ্যের ব্রাডফোর্ড শহরের শাপলা কমিউনিটি হলে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিএসসি নর্থ সভাপতি ফয়জুর রহমান চৌধুরী।

শাখা সেক্রেটারী কাউন্সিলর নেছার আলীর পরিচালনায় সভার শুরুতে পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন হাজী তৈমুছ আলী। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসি সেন্ট্রাল অর্গানাইজিং সেক্রেটারী মির্জা আছকির বেগ।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জিএসসি নর্থ এর সাবেক সভাপতি মোঃ মাসুক মিয়া, হাজি সুনু মিয়া, মুফতি সাইফুল ইসলাম, জমির উদ্দিন, মুজাহিদ আলী, আনছার হাবিব, আজাদ উদ্দিন, ফয়জুল ইসলাম, এনামুল হক, আব্দুছ ছালাম, আব্দুর রব, ফুলজার আহমদ, আশরাফ মিয়া, আশক আলী, ময়নুল হোসেন আঙ্গুর, আনছার আলী, হাজী আব্দুল হান্নান, আনোয়ার আলী, হাজী কবির উদ্দিন সহ প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন, গ্রেটার সিলেট এমন একটি সামাজিক ও চ্যারিটি সংগঠন, যার মধ্যে সকল দলমত ও ধর্মের উর্দ্ধে উঠে সকল মানুষকে সংঘবদ্ধ করনের মাধ্যমে কমিউনিটির উন্নয়ন কল্পে সমাজসেবামূলক ও মানবকল্যান মূলক অনেক কাজ করা সম্ভব। প্রবাসীদের বিভিন্ন সমস্যার সমাধান ও দাবী-দাওয়া আদায়ের লক্ষ্যে এই সংগঠন বৃটেন ও বাংলাদেশ সরকারের যোগসূত্র হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। আমাদের ভবিষ্যৎ প্রজন্মদেরকে এই সংগঠনে সংশ্লিষ্ট করে মানব ও সমাজসেবায় তাদের ভূমিকা রাখার জন্য অভিবাবকদের প্রতি নেতৃবৃন্দ উদাত্ত আহবান জানান।

সভায় ব্রাডফোর্ড ও তার পার্শবর্তী বিভিন্ন শহরের সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক সহ সর্বস্থরের গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও জনসাধারণ উপস্থিত ছিলেন। সভার শেষ পর্যায়ে রকমারী বাংলাদেশী খাবার পরিবেশন করে, দোয়া ও মোনাজাতের মধ্যেমে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

শেয়ার করুন