গোয়াইনঘাটে সড়কে প্রাণ গেল শিশুর ॥ একই পরিবারের আরো ৫ জন আহত

আহত একজন

গোয়াইনঘাট প্রতিনিধি ॥সারী-গোয়াইনঘাট সড়কের ধর্মগ্রাম নামক স্থানে লেগুনা-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে প্রিয়া আক্তার (১২) নামের একটি শিশু ঘটনাস্থলে মারা গেছে। সে উপজেলার আলীরগাঁও ইউনিয়নের পাঁচপাড়া (মইপুর) গ্রামের ইসলাম উদ্দিনের কন্যা। এ ঘটনায় তার পরিবারের আরো ৫ সদস্য আহত হয়েছেন। তারা হলেন-প্রিয়ার বাবা ইসলাম উদ্দিন (৪৫), মা ফরিদা বেগম (৩৫), ভাই সুফিয়ান আহমদ (১৬), রেজওয়ান আহমদ (১২) ও সাফায়াত হোসেন (১০) । আহতদের প্রথমে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ দুর্ঘটনার প্রতিবাদে উত্তেজিত জনতা প্রায় ২ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই নাছির উদ্দিন ঘটনাস্থলে গিয়ে সংশ্লিষ্টদের সাথে আলোচনা করে অবরোধ প্রত্যাহার করেন।
পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন থেকে ইসলাম উদ্দিন পরিবার নিয়ে সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই এলাকায় বসবাস করে আসছেন । ঈদুল ফিতর উদযাপনের জন্য পরিবারের সবাইকে নিয়ে নিয়ে তিনি গ্রামের বাড়িতে ছুটে আসেন। আত্মীয়-স্বজনের সাথে ঈদ উদযাপনের পর সিএনজি অটোরিক্সাযোগে চারখাইয়ে যাচ্ছিলেন। ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে এ পরিবার।

স্থানীয় ইউপি সদস্য আব্দুস শুকুর জানান, আহতরা ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং নিহত প্রিয়ার লাশ জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে গোয়াইনঘাটে নিয়ে যাওয়া হচ্ছে।

শেয়ার করুন