কানাইঘাটে সাংসদ মজুমদারের ঐচ্ছিক ফান্ডের টাকা বিতরণ

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের ঐচ্ছিক ফান্ড তহবিলের ২ লক্ষ ৪৭ হাজার টাকা কানাইঘাটে বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৩টায় কানাইঘাট উপজেলা কমপ্লেক্স হলে দরিদ্র মেধাবী শিক্ষার্থী ও কয়েকজন হত-দরিদ্রদের মধ্যে জনপ্রতি ৫ হাজার টাকা করে মজুমদার এমপির ঐচ্ছিক ফান্ডের টাকা তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মুমিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, যুক্তরাজ্য প্রবাসী আওয়ামীলীগ নেতা কানাইঘাট ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের সভাপতি এ.কে.এম শামসুজ্জামান বাহার, সিলেট জেলা পরিষদের মহিলা সদস্যা সাজনা সুলতানা চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক রফিক আহমদ, এডভোকেট মামুন রশিদ, ফখর উদ্দিন শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, পৌর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক কে.এইচ.এম আব্দুল্লাহ, আ’লীগ নেতা সাইফুল আলম, জেলা যুবলীগ নেতা বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল হেকিম শামীম, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সদর ইউপি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আলমাছ উদ্দিন, পৌর কৃষকলীগের সভাপতি জুবায়ের আহমদ, সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন, পৌর ছাত্রলীগের সভাপতি নোমান আহমদ রোমান, কানাইঘাট সরকারী কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহমান, সাবেক ছাত্রনেতা আছাদ উদ্দিন সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

ঐচ্ছিক ফান্ডের টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যান মুমিন চৌধুরী বলেন, বর্তমান সরকার দারিদ্র বিমোচন এবং দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের লেখাপড়া সহ তাদের উচ্চ শিক্ষা গ্রহণে নানাভাবে সহায়তা করে যাচ্ছে। হাফিজ আহমদ মজুমদার এমপি কানাইঘাট-জকিগঞ্জের শিক্ষার উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্চেন। তার বিভিন্ন ফান্ডের টাকা শিক্ষার্থীদের মাঝে বন্টন করা হয়। ভবিষ্যতে এলাকার শিক্ষার উন্নয়নে এ ধরনের কার্যক্রম উপজেলা পরিষদের পক্ষ থেকে গ্রহণ করা হবে বলে তিনি জানান।

শেয়ার করুন