উপবন দুর্ঘটনা : নিখোঁজ দু’জনের সন্ধানে হাসপাতালে বাবা ও ভাই

হাসপাতালে ছেলের খোঁজে রশীদ আলী ও চাচাত ভাইয়ের খোঁজে আব্দুল আলী (বাঁ থেকে)

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর ট্রেন উপবন এক্সপ্রেসের দুর্ঘটনায় দুইজন নিখোঁজ রয়েছেন বলে দাবি করেছেন তাদের স্বজনরা। এ দুজন হচ্ছেন- সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের পিরগাঁও বালিয়াকান্দি গ্রামের দুলাল আহমদ (৩৫) ও পাশ্ববর্তী বরইকান্দি গ্রামের আবুল কালাম (৩৬)।

তারা দুজনই রোববার রাতের উপবনে করে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। তবে সোমবার দুপুর পর্যন্ত ঢাকায় পৌঁছাননি তারা। একই সাথে তাদের ব্যবহৃত মুঠোফোনও বন্ধ রয়েছে। ফলে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতদের মাঝে তাদের কোন খোঁজ করতে আসেন স্বজনরা। এখানেও তাদের কোন খোঁজ পাননি তারা।

দুলাল আহমদ ঢাকার একটি গার্মেন্টসে কাজ করেন। রোববার রাতের ট্রেনে তার ঢাকায় যাওয়ার কথা। সোমবার দুপুর পর্যন্ত ঢাকায় পৌঁছেননি। তার ফোনও বন্ধ পাওয়া যাচ্ছে। তার বাবা রশিদ আলীর জানান, এখন পর্যন্ত ছেলের কোন সন্ধান পাননি তিনি। এ কারণে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীনদের মধ্যে তাকে খুঁজতে আসেন তিনি। রশিদ আলী জানান, এখানে তাকে না পেয়ে তিনি কুলাউড়ায়ও যাচ্ছেন পুত্রের সন্ধানে।

আর কালামের চাচাতো ভাই আব্দুল আলী জানান, ‘কালাম ঢাকায় পরিবার নিয়ে বসবাস করেন। ঢাকা থেকে কালামের স্ত্রী সন্তানরা ফোন করে জানিয়েছে সোমবার দুপুর পর্যন্ত তিনি সেখানে পৌঁছাননি। তার মুঠোফোনও বন্ধ রয়েছে। এ জন্য কালামের খোঁজে তিনি ওসমানী হাসপাতালে এসেছেন। তিনিও কুলাউড়ায় গিয়ে খোঁজ নেবেন বলেও জানান।’

উল্লেখ্য, মৌলভীবাজারের কুলাউড়ার বরমচালে গতকাল রোববার রাতে লাইনচ্যুত হয় উপবন এক্সপ্রেস ট্রেনের কয়েকটি বগি। এ ঘটনায় অন্তত চারজন নিহত হয়েছেন। আহত শতাধিক। হতাহত হওয়ার সংখ্যা বাড়তে পারে। ঘটনার পর থেকে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়।

এ সম্পর্কিত আরও নিউজ:

ট্রেন দুর্ঘটনা: ৫ বগির উদ্ধারকাজ চলছে

ট্রেন দুর্ঘটনায় ৪ জনের মৃত্যু নিশ্চিত করেছেন পুলিশ সুপার

ট্রেন দুর্ঘটনা ॥ আহত ২৪ জন ওসমানী হাসপাতালে ভর্তি

উপবন দুর্ঘটনার কারণ জানতে চার সদস্যের তদন্ত কমিটি

ট্রেন দুর্ঘটনায় নিহতদের মধ্যে দুইজন সিলেট নার্সিং কলেজের শিক্ষার্থী

উপবন এক্সপ্রেসের দুর্ঘটনায় পরিবেশমন্ত্রীর শোক

অতিরিক্ত যাত্রীর চাপে কুলাউড়ায় ট্রেন দুর্ঘটনা: রেলমন্ত্রী

 

 

শেয়ার করুন