ঈদের দিন সকালে শাহী ঈদগাহে যান চলাচল নিয়ন্ত্রণে থাকবে

সিলেটের সকাল রিপোর্ট :: পবিত্র ঈদ-উল-ফিতরের দিন সকালে সিলেটের প্রধান ঈদ জামাত প্রাঙ্গন শাহী ঈদগাহ এলাকায় যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। ঈদগাহ এলাকায় সুষ্ঠু যানবাহন চলাচল নিশ্চিত করতেই সকাল ৭টা থেকে ঈদের জামাত শেষ না হওয়া পর্যন্ত সকল প্রকার যানবাহন নির্ধারিত স্থানেই রাখতে হবে।

মঙ্গলবার সিলেট মহানগর পুলিশের (এসএমপি) পক্ষ থেকে অতিরিক্ত উপ- কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মোঃ জেদান আল মুসা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এসএমপি জানায়, ঈদ-উল-ফিতরে শাহী ঈদগাহে যাওয়ার সবকটি সড়কেই নির্ধারিত স্থানের পর যান চলাচল নিয়ন্ত্রিত থাকবে। এজন্য রোডম্যাপও নির্ধারণ করে দেওয়া হয়েছে। একই সাথে জনসাধারণকে যত্রতত্র পার্কিং না করার জন্যও বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

রোডম্যাপ অনুসারে কুমারপাড়া-শাহী ঈদগাহ সড়কের কাজী জামালউদ্দীন উচ্চ বিদ্যালয়ের সামনের পর থেকে, আম্বরখানা-শাহী ঈদগাহ সড়কের পানি উন্নয়ন বোর্ড অফিস, নয়াসড়ক-শাহী ঈদগাহ সড়কে কাজীটুলা টিভি সেন্টারের সামন এবং টিলাগড়-শাহী ঈদগাহ সড়কের রায়নগর গলির মুখে মুক্তা ফার্মেসীর সামন পর্যন্ত সড়ক বন্ধ থাকবে।

তবে জরুরী সার্ভিস (অ্যাম¦ুল্যান্স , ফায়ার সার্ভিস, উদ্ধারকারী যানবাহন, আইন-শৃংখলা রক্ষা, ঔষধ ও জরুরী খাদ্য পরিবহন ইত্যাদি) উক্ত নির্দেশনার আওতামুক্ত থাকবে। সিলেট মেট্রোপলিটন পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন এবং শান্তিপূর্ণভাবে বসবাসের জন্য নগরবাসীর সহযোগিতা কামনা করে।

শেয়ার করুন