ইফতার মাহফিলে এসপিআই’র প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা বসেছিল শুক্রবার। নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্তোরাঁয় ইফতার ও আলোচনা সভা ঘিরেই এ মিলনমেলা বসে। এতে আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- ১ম ব্যাচ ১৯৫৯ সনের প্রাক্তন ছাত্র ইঞ্জিনিয়ার আইয়ুব আলী, ইঞ্জিনিয়ার তপন দাস, ইঞ্জিনিয়ার অমরেন্দ দাস, ইঞ্জি. নিখিল এস চন্দ্র, ইঞ্জি. প্রদীপ সেনগুপ্ত, ইঞ্জি. জালাল আহমদ, ইঞ্জি.আব্দুল মালেক, ইঞ্জি. আলমগীর, ইঞ্জি. রিনা রাণী দাস।

নাসির আহমদ নাঈমের সঞ্চালনায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রাক্তন ছাত্র সাইদুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন রজিবুর রহমান মুহেল। এছাড়া সিলেট পলিটেকনিকের শিক্ষক মেকানিক্যাল ডিপার্টমেন্টের চিফ ইন্সট্রাক্টর এ. কিউ. এ. জুবায়ের, সিভিল ডিপার্টমেন্টের শিক্ষক জসিম উদ্দিন, সিলেট আইডিইবি এর সভাপতি ইঞ্জিনিয়ার নজরুল হোসেন উপস্থিত ছিলেন।

আলোচনায় বক্তারা এ ধরনের উদ্যোগকে স্বাগত জানান এবং প্রতি বছর যেন প্রাক্তন শিক্ষার্থীরা একত্রিত হতে পারে সেই জন্য আয়োজকদের আহ্বান জানান।

এছাড়া আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের চাকুরী করেন বিভিন্ন সেশনের প্রাক্তন শিক্ষার্থী এবং আয়োজনে ছিলেন সিলেট পলিটেকনিক, আইবিআইটি এবং হেডওয়ে ইঞ্জিনিয়ারিং কলেজের প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।

সমাপনী বক্তব্যে উপস্থিত সবাইকে ধন্যবাদ জানিয়ে এবং আগামীতে আরও এই ধরনের উদ্যোগে সবার সহযোগিতা কামনা করে অনুষ্ঠানে সফল সমাপ্তি ঘোষণা করেন আয়োজক আহ্বায়ক ইঞ্জিনিয়ার আবু তাহের। এতে আয়োজনে সার্বিক সহযোগিতায় ছিলেন ইঞ্জি. আরিফুর রহমান, ইঞ্জি. সাজ্জাদুর রহমান পলাশ, ইঞ্জি. আনোয়ার হোসেন, ইঞ্জি. সেলিম আহমদ, ইঞ্জি. আকতার হোসেন রিমন, ইঞ্জি.ফাহাদ, ইঞ্জি. মো. শাহরিয়ার, ইঞ্জি.হৃদয়সহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

শেয়ার করুন