আফগানিস্তানের বিপক্ষে ব্যাট করছে বাংলাদেশ

ছবি: ক্রিক ইনফো

স্পোর্টস ডেস্ক :: আফগানিস্তানের বিপক্ষে টস হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। সাউদাম্পটনের রোজ বোল-এ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ৩১তম ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আফগানরা।

টুর্নামেন্টে সেমিফাইনালের আশা টিকিয়ে রাখতে অবশ্যই বাংলাদেশকে এ ম্যাচে জিততে হবে। আজকের খেলায় দলে ফিরেছেন মোহাম্মদ সাইফউদ্দিন ও মোসাদ্দেক হোসেন। বাদ পড়েছেন রুবেল হোসেন ও সাব্বির রহমান।

ভারতের বিপক্ষে পরাজিত হওয়া ম্যাচের দল থেকে দুটি পরিবর্তন এনে একাদশ সাজিয়েছে আফগানিস্তানও। আফতাব আলম এবং হযরত উল্লাহ জাজাইর পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন দৌলত জাদরান ও সামিউল্লাহ শিনওয়ারি।

এ পর্যন্ত দুই জয় এবং পরিত্যক্ত হওয়া এক ম্যাচ থেকে পাঁচ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে অবস্থান করছে বাংলাদেশ।পক্ষান্তরে জয়বিহীন আফগানিস্তান আছে পয়েন্ট তালিকায় সবার নিচে।

বাংলাদেশ : মুশফিকুর রহিম, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মাহমুদুল্লাহ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোসাদ্দেক হোসেন, মুস্তাফিজুর রহমান।

আফগানিস্তান: হযরতউল্লা জাজাই, রহমত শাহ, হাশমতউল্লাহ শাহিদি, নজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ নবী, আসগর আফগান, গুলবাদিন নাইব (অধিনায়ক), রশিদ খান, মুজিব উর রহমান, সামিউল্লা সিনওয়ারি, দৌলত জাদরান, ইকরাম আলী খিল।

শেয়ার করুন