সুবীর নন্দীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিলেটের সকাল ডেস্ক :: আধুনিক বাংলাগানের বরেণ্য শিল্পী সুবীর নন্দীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (৭ মে) এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। তিনি সুবীর নন্দীর আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বরেণ্য সঙ্গীতশিল্পী সুবীর নন্দী আজ (মঙ্গলবার) ভোরে মারা গেছেন। বাংলাদেশ সময় মঙ্গলবার ভোর সাড়ে ৪টায় তিনি না ফেরার দেশে চলে যান।

গত রোববার সুবীর নন্দীর শারীরিক অবস্থা বেশ সঙ্কটাপন্ন হয়ে ওঠে। শনিবার ও রোববার পরপর দুইদিন হার্ট অ্যাটাক হয়। হার্টে চারটি ব্লক ছিল তার। রোববার সকালে চারটা রিং পরানো হয়।

ঢাকা ও সিঙ্গাপুরে টানা ১৮ দিন হাসপাতালের বিছানায় নিথর হয়ে পড়েছিলেন নন্দিত এ গায়ক। গত ৩ মে চোখ মেলেন ও মেয়ে ফাল্গুনী নন্দীকে দেখে কাঁন্না করেন। চিকিৎসকরাও আশার আলো দেখতে পেয়েছিলেন। প্রিয় শিল্পীর সুস্থ হয়ে ওঠার সংবাদে খুশি হয়েছিলেন ভক্তরাও। এমন স্বস্তির খবরের কয়েক ঘণ্টার মধ্যেই ৪ মে ও ৫ মে দুই দফা হার্ট অ্যাটাক হয় সুবীর নন্দীর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য গত ৩০ এপ্রিল ঢাকার সিএমএইচ থেকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয় একুশে পদকপ্রাপ্ত এই সঙ্গীতশিল্পীকে। এর আগে ১৬ দিন রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) লাইফ সাপোর্টে ছিলেন তিনি।

শেয়ার করুন