সিলেট সদর উপজেলা স্কাউটস’র মহা তাবু জলসা সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ স্কাউটস সদর উপজেলার ২০তম পিএল কোর্সের সমাপনি ও মহা তাব জলসা সম্পন্ন হয়েছে। শনিবার খাদিমপাড়া ইউনিয়নের এম ইউ জহিরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা স্কাউটস কমিশনার ও এম ইউ জহিরিয়া উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের প্রধান শিক্ষক রুহুল আমিনের সভাপতিত্বে ও প্রশিক্ষক রিপন চক্রবর্তীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্কাউটসের সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা স্কাউটস এর সম্পাদক আব্দুর রহমান খুরাসানী, কোষাধ্যক্ষ ও কোর্স লিডার শাহজাদী খানম, কোর্স লিডার অসীম রঞ্জন তালুকদার, স্কাউটস ও কোর্স লিডার খলিলুর রহমান, যুগ্ম সম্পাদক মোবারক হোসেন, হালিমা আক্তার, খলিলুর রহমান প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা স্কাউটসের সভাপতি ও সদর উপজেলা নির্বাহী অফিসার সিরাজাম মুনিরা বলেন, স্কাউটসরা যোগ্য নাগরীক হিসেবে গড়ে উঠে দেশের অগ্রযাত্রায় নেতৃত্বদেবে এটাই আমাদের প্রত্যাশা। স্কাউটস করার পর কোন ব্যক্তি অনৈতিক কর্মকা-ে জড়াতে পারে না। তারা দেশ ও জাতীর কল্যাণে সব সময় আত্মনিয়োগ করে। তারা মানুষকে কল্যাণের পথ দেখায়।

শেয়ার করুন