সিলেটে বিনামূল্যে সার্ভিস পেলেন হুয়াওয়ে’র গ্রাহকরা

সিলেটের সকাল ডেস্ক :: দেশের উত্তর-পূর্বাঞ্চলের বিভাগ সিলেটে ‘হুয়াওয়ে সার্ভিস ডে’ পালন করেছে বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। এ উপলক্ষে শনিবার প্রথমবারের মতো মোবাইল জীবাণুমুক্তকরণের বিশেষ যন্ত্র (ফোন ডিসইনফেকশন টুলস) দিয়ে বিনামূল্যে সেবা নেন গ্রাহকরা।

নগরীর পূর্ব জিন্দাবাজারের আরবি কমপ্লেক্স ভবনে সিলেট সার্ভিস সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে হুয়াওয়ের সিলেট অঞ্চলের আঞ্চলিক সেলস ম্যানেজার জনাব আনোয়ার হোসেন, সিলেট সার্ভিস সেন্টারের ম্যানেজার মো. সাদিকুর রহমানসহ শুভাকাঙ্খী ও উৎসাহী গ্রাহকরা উপস্থিত ছিলেন। এসময় গ্রাহকরা হুয়াওয়ের সিলেট সার্ভিস সেন্টার থেকে বিভিন্ন সেবাও গ্রহণ করেন।

ফোনকে ফাঙ্গাস ও ভাইরাস মুক্ত করতে জীবাণুমুক্তকরণ বিশেষ এ যন্ত্রটির অভ্যন্তরে স্মার্টফোন প্রবেশ করিয়ে নির্দিষ্ট সময় পর ফোনকে জীবাণুমুক্ত করা যাবে। শুধুমাত্র হুয়াওয়ে অনুমোদিত সার্ভিস সেন্টারে এ সেবা পাওয়া যাবে। এর ফলে গ্রাহকরা নির্বিঘেœ আরো বেশিদিন হুয়াওয়ের স্মার্টফোন ব্যবহার করতে পারবেন।

গ্রাহকদের প্রিমিয়াম অভিজ্ঞতা দিতে এবং প্রযুক্তি প্রতিষ্ঠানটির পণ্য সেবার মান বাড়াতে সারাদেশের ১৮টি সার্ভিস সেন্টারে হুয়াওয়ের সব স্মার্টফোন ব্যবহারকারীদের মোবাইল জীবাণুমুক্তকরণ সেবাটি বিনামূল্যে প্রদান করা হয়। এখন থেকে প্রতি মাসের প্রথম ও তৃতীয় শনিবার হুয়াওয়ে অনুমোদিত বাংলাদেশের সকল সার্ভিস সেন্টারে দিবসটি উদযাপন করা হবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

বিশেষ এ দিবসে হুয়াওয়ের স্মার্টফোনের ওয়ারেন্টির মেয়াদ শেষ হলেও গ্রাহক বিনামূল্যে তাদের ফোনটি মেরামত করিয়ে নিতে পারবেন। এ সময় মেরামতের জন্য কোনো স্পেয়ার পার্টস কেনার দরকার হলে ৫ শতাংশ ছাড়ে সেটি কিনতে পারবেন গ্রাহকরা।

সার্ভিস ডে’র অন্যান্য সেবার আওতায় হুয়াওয়ের পাঁচটি সিরিজের (মেট, পি, নোভা, জিআর, ওয়াই) নির্দিষ্ট কিছু মডেলের ফ্রি স্ক্রিন প্রটেক্টর পাবেন ব্যবহারকারীরা। এছাড়া বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হুয়াওয়ের সকল স্মার্টফোনের ফ্রি সফটওয়্যার আপডেট সার্ভিস পাবেন গ্রাহকরা।

এসব সেবা ছাড়াও শুধুমাত্র হুয়াওয়ে অনুমোদিত সার্ভিস সেন্টার থেকে অ্যাকসেসরিজ কিনলে পাঁচ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

শেয়ার করুন