সাসটেইনবিডি’র উদ্যোগে বিদেশে উচ্চ শিক্ষার ওপর আলোচনা ও ইফতার মাহফিল

সিলেটের সকাল ডেস্ক :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সোসিওলজি বিভাগের প্রফেসর ও শাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেছেন, সফল ক্যারিয়ার গড়ে তুলতে অনুশীলনের কোনো বিকল্প নেই। যেকোন বিষয়ে সফল হতে হলে ধারাবাহিকভাবে অনুশীলন করে যেতে হবে। বর্তমান বিশ্বে ইংরেজি ভাষা ছাড়া ভালো ক্যারিয়ার গড়ে তোলা অনেক কঠিন। তাই জীবনে সফল হতে হলে একাডেমিক বিষয়ের পাশাপাশি ভাষা ও অন্যান্য বিষয়ে অধ্যয়ন করে যেতে হবে।

সামাজিক ও ক্যারিয়ার ভিত্তিক সংগঠন সাসটেইনবিডি’র উদ্যোেেগ আয়োজিত বিদেশে উচ্চ শিক্ষার ওপর ওপর আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রবিবার (২৬ মে) সিলেট নগরীর শিবগঞ্জের একটি হোটেলের সম্মেলন কক্ষে এ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

সাসটেইনবিডি’র কর্ণধার ও সুনামগঞ্জ সরকারি কলেজের প্রভাষক গোলাম মাওলা পিয়াসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাবিপ্রবি’র ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক মিজানুর রহমান, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের রিজিওনাল কো-অর্ডিনেটর ফরহাদ আহমদ, সুনামগঞ্জ সরকারি কলেজের প্রভাষক মো. আব্দুল হাই।

আন্নামা চৌধুরী ও মোহাম্মদ শাহীনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ, আব্দুল্লাহ আল নোমান, মাজহারুল ইসলাম তুষার, জবির আহমদ, এ.কে. রাফি, শাহিদুল ইসলাম, শারমিন আক্তার, ইফাজ মাহমুদ আজহার, সুজন চৌধুরী, শিমুল আহমদ, এস.কে. শুভ, সানজিদা আশরাফী প্রমুখ।

শেয়ার করুন