সমাজের জন্য কাজ করলে স্মরণীয়-বরণীয় হওয়া যায়: ফয়সল চৌধুরী

সিলেটের সকাল ডেস্ক :: দেশের খ্যাতিনামা আবাসন প্রতিষ্টান রয়েল সিটি লি: এর চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী বলেন, ‘আমরা প্রত্যেকে নিজেদের অবস্থানে থেকে সামর্থ্য বিচারে আন্তরিকভাবে কাজ করলে সমাজ এগিয়ে যাবে, এগিয়ে যাবে দেশ। কেননা সমাজের জন্য কাজ করলে স্মরণীয়-বরণীয় হওয়া যায়। এই রমজানে আমাদের সেই শিক্ষা নিতে হবে।’

শুক্রবার গোলাপগঞ্জের বাঘা ইউনিয়নের কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে রুস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রুস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের প্রতিষ্ঠাকালীন সাংগঠনিক সম্পাদক মরহুম হোসেন আহমদ সুফি, সাবেক সাধারণ সম্পাদক মরহুম শামীম আল-মামুন ও সাবেক সভাপতি মরহুম নুরুল ইসলাম স্মরণে এ আলোচনা সভা দোয়া ও ইফতার মাহফিল আয়োজন করা হয়।

সংঘের সভাপতি আব্দুর রকিবের সভাপতিত্বে ও সাবেক সভাপতি বাছিতুর রহমান বাছিতের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ‘জালালাবাদ তরুণ সংঘের প্রতিষ্ঠাকালিন সাংগঠনিক সম্পাদক হোসেন আহমদ সুফি, সাবেক সাধারণ সম্পাদক মরহুম শামীম আল-মামুন ও সাবেক সভাপতি মরহুম নুরুল ইসলাম তাদের অবিস্মরনীয় অবদানে সচল রেখেছিলেন এই সংগঠটি। তাদের কর্ম তৎপরতায় নানাভাবে উপকৃত হয়েছেন এলাকাবাসী। কর্মে তারা কৃতিমান হয়ে সবার কাছে শ্রদ্ধা সমাদৃত হয়ে আছেন আজ তারা ।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাঁচা লংকা রেষ্টুরেন্ট ও হাজী চুনু মিয়া ভিলেজের পরিচালক সিদ্দিকুর রহমান শায়েস্তা, সাবেক ছাত্র নেতা এম রায়হান চৌধুরী, সমাজ সেবী ইকবাল হোসেন।

অন্যদের মধ্যে সমাজসেবী ফারুক আল মাহমুদ, নজরুল ইসলাম কলিম, জিল্লুর রহমান খান, আব্দুল কাদির সেলিম, রুস্তমপুর জালালাবাদ আদর্শ সংঘের সাবেক অর্থ সম্পাদক আনোয়ার হোসেন, যুব নেতা সাদেক আহমদ খাঁন, সংগঠনের উপদেষ্ঠা কবির আহমদ, মোসাজিব আলী, রুস্তমপুর জালালাবাদ তরুণ সংঘের সিনিয়র সহ-সভাপতি শাহিন আহমদ মামুন, সহ-সভাপতি জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সাংগঠনিক সম্পদক বদরুল ইসলাম মুরাদ সহ সংগঠনের সর্বস্থরের নেতৃবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

শেয়ার করুন