শ্রীমঙ্গলে মাকে নির্যাতনকারী পাষন্ড ছেলে গ্রেফতার

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ৭০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত জখম করা ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। শ্রীমঙ্গল থানার ওসি কেএম নজরুল পুলিশ ফোর্স নিয়ে গত বৃহস্পতিবার রাতে সিন্দুরখাঁন এলাকা থেকে পাষন্ড ছেলে জহুর আলীকে গ্রেফতার করেন। এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় একটি মামলাও রজ্জু হয়েছে।
স্থানীয়রা জানান, শ্রীমঙ্গল উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলগাঁও গ্রামের ৭০ বছরের বৃদ্ধা মাকে দিনের পর দিন মারধর করে আসছেন ছেলে জহুর আলী (৪৫)। বৃহস্পতিবার সকালে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলে বাধ্য হয়ে কাঁদতে কাঁদতে থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেন ছুকেরা খাতুন।
আহত ছুকেরা খাতুন জানান, দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে এক মেয়ে মারা গেছে। তার পাওয়া ১৫ শতাংশ জমি রয়েছে। এই জমি বড় ছেলে জহুর আলীকে (৪৫) দিয়ে দেয়ার জন্য বহুদিন ধরে চাপ দিচ্ছে। জমি না দেয়ায় বহুবার তাকে মেরেছে। তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে আবার ওই জমি তার নামে দিয়ে দেয়ার জন্য চাপ দেয়। এতে আমি অপারগতা প্রকাশ করায় সে একটি কাটা বাঁশ দিয়ে আমাকে মারধর করে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, গুলগাঁও গ্রামের আজগর আলীর স্ত্রী ৭০ বছরের বৃদ্ধা ছুকেরা খাতুন থানায় অভিযোগ নিয়ে আসেন। তার হাতে মাথায় ও বুকে মারাতœক আহতের চিহ্ন রয়েছে। দ্রুত চিকিৎসার জন্য তাকে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরবর্তীতে অভিযান চালিয়ে পাষন্ড ছেলেকে আটক করা হয়েছে বলে তিনি জানান ।

শেয়ার করুন