‘রমজান মাসের শিক্ষাকে কাজে লাগিয়ে জীবন পরিচালিত করতে হবে’

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: সিলেট-৩ আসনের এমপি, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ‘সিয়াম সাধনাও মানুষকে খাঁটি মুমিনবান্দায় পরিণত করে। তাকওয়া অর্জনের এ মাসে মহাগ্রন্থ আল কুরআন নাজিল হয়েছে। এ মাসের ইবাদতে নেকী অন্য মাসের ইবাদতের চেয়ে অনেক গুণ বেশি। তাই বেশি বেশি করে দান দান-খয়রা সহ ইবাদ বন্দেগী করার আহবান জানান।’

রোববার দক্ষিণ সুরমার বদিকোনাস্থ শুভেচ্ছা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল এবং ৩য় বারের মতো সিলেট-৩ আসনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় মাহমুদ উস সামাদ চৌধুরীর সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

উপজেলা আওয়া মীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগ নেতা আলহাজ মইনুল ইসলাম ও শহিদুর রহমান শাহীন।

অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী চুনু মিয়া, সদস্য ফজলুল করিম হেলাল, শাহ ছমির উদ্দিন, ইঞ্জিনিয়ার হাজী জামাল উদ্দিন, আলী আহমদ খান, পংকী মিয়া, খিজির খান, কামাল উদ্দিন রাসেল, সাবেক চেয়ারম্যান সৈয়দ মকবুল হোসেন মাখন, অধ্যক্ষ আমিরুল আলম খান, উপজেলা প্রকৌশলী আফসর আহমদ, শিক্ষা কর্মকর্তা আব্দুর রাজ্জাক, সমাজসেবা কর্মকর্তা আব্দুল মুন্তাকিম, পল্লী উন্নয়ন কর্মকর্তা আহমদ আলীসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন