মৌলভীবাজারে তিন ছাত্রীকে যৌন নির্যাতনের মামলায় গ্রেফতার ৪

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের তিন ছাত্রীকে যৌন নির্যাতনের মামলায় চার যুবককে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। বুধবার (১৫ মে) রাত ১২টার দিকে সদর উপজেলার বর্ষিজোড়া এলাকা থেকে মডেল থানা পুলিশ তাদের গ্রেফতার করে। মৌলভীবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতার চার যুবক হলেন- নাভেদ (১৮), সায়েম (২৪), মুন্না (২২) ও লোকমান (২৪)।অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার সোনাপুর বড়বাড়ি শফিকুর রহমান শফিকের বাড়িতে ভাড়া থেকে ওই তিন শিক্ষার্থী মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে অনার্সে পড়াশোনা করছেন। গ্রেফতার চার যুবক কলেজে আসা যাওয়ার পথে দীর্ঘদিন ধরে তাদের উত্ত্যক্ত করে আসছিল। গত সোমবার ১৩ মে বিকালে এক ছাত্রী ইনকোর্স পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে নাভেদ, সায়েম, মুন্না ও লোকমানের উত্ত্যক্তের শিকার হন। পরে তিনি তার দুই রুমমেটকে জানালে তারা মিলিতভাবে ঘটনার প্রতিবাদ জানান। এ ঘটনায় নাভেদ ও তার সহযোগীরা ওই তিন ছাত্রীর ওপর যৌন নির্যাতন চালান বলে অভিযোগ উঠে।

পরে দুই ছাত্রী মোবাইলফোনে বিষয়টি তাদের খালাতো ভাইকে জানান। তিনি ঘটনাস্থলে পৌঁছে প্রতিবাদ জানালে নাভেদসহ তার সহযোগীরা বিষয়টি নিয়ে উচ্চবাচ্য করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেন।

পরে তিন ছাত্রীকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ মামলা রুজু করে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, ‌‘সোমবার রাতে নারী শিশু নির্যাতন দমন আইন (সংশোধিত) ২০০৩ এর ১০/৩০ ধারায় মামলা দায়ের করা হয়। মামলা নং-১৭। এ মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন