বিশ্বনাথে খাদ্য সামগ্রী বিতরণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে পবিত্র রমজান মাস উপলক্ষে গরীব ও অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এবং বীর বিক্রম আব্দুল মালেক ফাউন্ডেশনের উদ্যোগে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে স্থানীয় ইউনিয়নের দুই শতাধিক পরিবারের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী হাবিব মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, বাংলাদেশ সুইমিং ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার, সমাজসেবক উবায়দুল হক শাহিন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠক মোস্তাক আহমদ মোস্তফা।

এছাড়া উপজেলার অলংকারী ইউনিয়নের রামপুর গ্রামে বীর বিক্রম মরহুম আব্দুল মালেক’র বাড়িতে খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- বীর বিক্রম মরহুম আব্দুল মালেকের সহধর্মিনী সামছুন্নেছা বেগম রেনু, তাঁর পুত্র ও বীর বিক্রম আব্দুল মালেক ফাউন্ডেশনের পরিচালক সাজিদুর রহমান সুহেল, উপদেষ্ঠা মুজিবুর রহমান, সাইদুর রহমান বাবুল প্রমুখ সহ বীর বিক্রমের পরিবারের সদস্যবৃন্দ।

বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে প্রত্যেককে ১০ কেজি চাল, ৫কেজি পিয়াজ, ২ কেজি চানা, ২লিটার সোয়াবিন, ১কেজি খেজুর, ১কেজি রসুন ও ১কেজি লবন প্রদান করা হয়।

শেয়ার করুন