বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ অসুস্থ, হার্ট সার্জারি সম্পন্ন

সিলেটের সকাল ডেস্ক :: যুক্তরাষ্ট্রে বাঙালীদের সর্ববৃহৎ সামাজিক সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমেদ গুরুতর অসুস্থ হয়ে নিউইর্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। স্থানীয় সময় গতকাল বৃহস্পতিবার তার সফল হার্ট সার্জারি হয়েছে। গত বুধবার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করাতে মাউন্ট সিনাই হাসপাতালে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তার হার্টে ৬ টি ব্লক রয়েছে বলে জানান। চিকিৎসকদেরর পরামর্শ মতে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি হন তিনি।

কামাল আহমেদের নিকটাত্মীয় ও বাংলা ক্লাব ইউএসএ’র সভাপতি আবুল কালাম পিনু জানান, মাউন্ট সিনাই হাসপাতালে বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে বৃহস্পতিবার বিকেল তিনটায় কামাল আহমেদের সফল হার্ট সার্জারি হয়েছে। তার হার্টে ৬ টি ব্লকের মধ্যে ৩ টি ব্লকে রিং পরানো হয়েছে। পরে তাকে হাসপাতালের কেবিনে স্থানান্তর করা হয়।

এদিকে, বাংলাদেশ সোসাইটির সভাপতি বাংলাদেশী কমিউনিটির প্রিয়মুখ কামাল আহমেদের আশু সুস্থতা কামনায় তার পরিবার, বাংলাদেশ সোসাইটি, বাংলা ক্লাব ইউএসএসহ বাংলাদেশী কমিটির নেতৃবৃন্দ দেশ ও প্রবাসের সকলের কাছে দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, সিলেটের বিয়ানীবাজারের কৃতি সন্তান কামাল আহমেদ দীর্ঘ ৩০ বছর ধরে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত থেকে প্রবাসী বাংলাদেশী কমিউনিটির উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বর্তমানে দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ সোসাইটির সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে যুক্তরাষ্ট্র প্রবাসী বৃহত্তর সিলেটবাসীর সর্ববৃহৎ সংগঠন জালালাবাদ এসোসিয়শন অব আমেরিকার দুই মেয়াদে সভাপতির দায়িত্ব পালন এবং যুক্তরাষ্ট্র প্রবাসী বিয়ানীবাজারবাসীর সর্ববৃহৎ সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির তিন মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি বহু সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।

শেয়ার করুন