ফেঞ্চুগঞ্জ শাহজালাল সার কারখানায় দুর্ধর্ষ চুরি

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: ফেঞ্চুগঞ্জ শাহজালাল সার কারখানার জেনারেল স্টোরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার দিবাগত রাতে কারখানার নিরাপত্তার দায়িত্বে থাকা আনছার সদস্যকে জিম্মি করে চোরেরা কারখানার ভিতরে প্রবেশ করে।

এসময় তারা স্টোরের বাউন্ডারী স্লিপার ভেঙ্গে বিভিন্ন মালামাল নিয়ে যায়। কারখানার সিসি ক্যামেরার ফুটেজ দেখে কারখানা কর্তৃপক্ষ চুরির ঘটনার নিশ্চিত হয়।

এ বিষয়ে কারখানার ব্যবস্থাপক (প্রশাসন) মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো তথ্য না দিয়ে কারখানার নিরাপত্তা কর্মকর্তার সাথে কথা বলতে বলেন।

কারখানার নিরাপত্তা কর্মকর্তা মনিরুল আলম সাথে যোগাযোগ করলে তিনি চুরির ঘটনার সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে ব্যবস্থাপক (বাণিজ্যিক) রবিউল ইসলামকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

জানা গেছে, তদন্ত রিপোর্ট পাওয়ার পর স্টোর থেকে কি পরিমাণ মালামাল চুরি হয়েছে তা জানা যাবে। চুরির ঘটনাটি কারখানা কর্তৃপক্ষ ফেঞ্চুগঞ্জ থানাকে অবহিত করেছে এবং মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, কারখানার বিশাল নিরাপত্তা বেষ্টনী অতিক্রম করে কারখানার অভ্যন্তরে ঢুকে এ ধরণের দু:সাহসিক চুরির ঘটনায় কারখানার শ্রমিক, কর্মচারীরা শঙ্কা প্রকাশ করেছেন।

শেয়ার করুন