দেবিদ্বার ওয়েলফেয়ার এসোসিয়েশন’র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও ইফতার সম্পন্ন

সিলেটস্থ দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক সাধারণ সভা, মেধাবৃত্তি ও সনদ প্রদান এবং ইফতার মাহফিল শুক্রবার সিলেট নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি হোটেলের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।
দেবিদ্বার উপজেলা ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ড. মো. নজরুল ইসলাম খান এর সভাপতিত্বে অনুষ্ঠানের ৩টি সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রসায়ন বিভাগের সাবেক অধ্যাপক ও এসোসিয়েশনের উপদেষ্টা ড. মো. মিজানুর রহমান, সিলেট এমএজি ওসমানী মেডিকেল এর সাবেক অধ্যাপক ও এসোসিয়েশনের উপদেষ্টা ড. মো. আবু ইউসুফ ভূঁইয়া, জালালাবাদ গ্যাস এর ব্যবস্থাপক ও এসোসিয়েশনের উপদেষ্টা প্রকৌশলী একেএম জসীম উদ্দিন ভুঁইয়া। এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. মোহাম্মদ রুহুল আমিনের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিকৃবি’র কৃষি অর্থনীতি ও ব্যবসা শিক্ষা অনুষদের ডীন ড. জসিম উদ্দিন আহমদ, এমসি কলেজের রসায়ন বিভাগের সহযোগি অধ্যাপক মো. তোফায়েল আহমদ, সিলেট সরকারি কলেজের অধ্যক্ষ ও বৃহত্তর কুমিল্লা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক কাজী আতাউর রহমান। এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. নজির আলী সরকারের স্বাগত বক্তব্যের মধ্যদিয়ে শুরু হওয়া সাধারণ সভায় আর্থিক প্রতিবেদন পেশ করেন অর্থ সম্পাদক বদিউল আলম।
অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, এসএমপি’র সহকারী পুলিশ কমিশনার মো. ইসমাইল, পুলিশ কর্মকর্তা হাবিবুর রহমান, মো. জাহাঙ্গীর আলম, আবুল কালাম, আব্দুল হাকিম, হোসনে আরা খানম, নাজিম উদ্দিন সরাকার, রহিমা আক্তার জেসমিন, নুরুল ইসলাম, জিল্লুর রহমান, গোলাম মস্তফা প্রমুখ। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন কালেক্টরেট জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. শাহ আলম। প্রথম পর্বে পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি উত্তীর্ণ মেধাবী শিক্ষার্থীদের হাতে মেধাবৃত্তি ও সনদ প্রদান করেন অতিথিবৃন্দ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন