দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: দক্ষিণ সুরমা শিক্ষক কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর বার্ষিক সাধারণ সভা ও দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষক সমিতির ইফতার মাহফিল বুধবার বিকেলে তেতলী ইউনিয়নের প্রগতি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

দক্ষিণ সুরমা শিক্ষক কল্যাণ সমবায় সমিতি লিমিটেডের সভাপতি ও বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মেস্তফা কামাল এর সভাপতিত্বে এবং সমিতির সচিব এ.কে.এম আব্দুল আহাদ ও দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষক সমিতির সচিব গোলাম মোস্তফা’র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য সিলেট জেলা শিক্ষক সমিতির মোঃ কুতুব উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা শিক্ষক সমিতির মোঃ রমজান আলী, সহ-সভাপতি বেলাল আহমদ ও আজির উদ্দিন, ফেঞ্চুগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সহ সভাপতি মিছবাহ উর রহমান ও আজিুর রহমান মুক্তি, বিশ^নাথের পিএসসি একাডেমির প্রধান শিক্ষক সাধন চন্দ্র তালুকদার, বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম রানা, আলহাজ¦ আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, জালালাবাদ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক তজম্মুল ইসলাম, নবারুণ উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবু ইউসুফ, সিলাম পিএল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলীপ লাল রায়।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর সহকারী প্রধান শিক্ষক মকব্বির আলী, সহকারী শিক্ষক আখতার হোসেন, একরাম খান, আব্দুল মুইদ চৌধুরী, শফির আহমদ কামাল, মৃদুল বরণ আচার্য্য, জুবায়ের আহমদ, হাবিবুর রহমান, হাবিবুর রহমান, আল মেহেদী তালুকদার, সাইদুর রহমান জীবন, ওয়ারিছ আলী, বিসমিল্লাহ কারিগরি কম্পিউটার প্রশিক্ষক কেন্দ্রের পরিচালক কারী ফয়সল আলম প্রমুখ।

পরে ইফতার পূর্ব দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সচিব হারুনুর রশীদ। শেষে দক্ষিণ সুরমা শিক্ষক কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এর পক্ষ থেকে অবসর প্রাপ্ত ৫ জন শিক্ষককে চেক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

শেয়ার করুন