ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের এডভোকেসি কর্ম পরিকল্পনা সভা

সিলেটের সকাল ডেস্ক :: ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের উদ্যোগে এবং ‘ইউএস এইড, ইউকে এইড, নারীর জয়ে সভার জয়’ এর সহযোগিতায় এডভোকেসি কর্ম পরিকল্পনা সভা, দোয়া ও ইফতার মাহফিল বুধবার নগরীর সুবহানীঘাটস্থ একটি হোটেলে অনুষ্ঠিত হয়।

সভায় নির্ধারিত ইস্যুর বিশ্লেষণ, এডভোকেসির সাফল্যের সূচকসমূহ নির্ধারণ, এডভোকেসির সাফল্য কিভাবে মনিটর করবে? কোন কোন অংশী- জনের সাথে জোট গঠন করবো এবং কিভাবে করবো? সমস্যার সমাধানকারী চিহ্নিত করা, সাক্ষর সংগ্রহ অভিযান, পিটিশন জমা দেয়া, গোল-টেবিল বৈটক ও অন্যান্য প্রয়োজনীয় কাজের বিষয়ে এবং এডভোকেসি কর্ম পরিকল্পনা ও প্রক্রিয়া সম্পর্কে ব্রিফিং এবং পর্যালোচনা করা হয়।

ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট জোনাল ম্যানেজার সুদীপ্ত চৌধুরীর সঞ্চালনায় বিষয়ের বিস্তারিত তুলে ধরেন ডেপুটি কো অর্ডিনেটর রাহিমা বেগম। আলোচনায় অংশ নেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুল, সিলেট মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুর্শেদ আহমদ মুকুল,সিলেট সিটি কর্পোরেশন প্যানেল মেয়র কাউন্সিলর এডভোকেট রোকশানা বেগম শাহনাজ,১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এবিএম জিল্লুর রহমান উজ্জল,সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি কাউন্সিলর শাহানারা বেগম, সিলেট মহানগর মহিলা দলের সভাপতি জাহানারা ইয়াসমিন,সিলেট জেলা মহিলা দলের সভাপতি সালেহা কবীর শেপী, সিলেট মহানগর মহিলা লীগের সহ সাধারণ সম্পাদক হেলেন আহমেদ,সিলেট জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবিন রুবা, মহানগর বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক মিনারা হোসেইন, মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রিনা আক্তার, যুব লীগের জাহিদ সারোয়ার, তারান্নুম চৌধুরী,নাদিয়া চৌধুরী,চিরঞ্জিব কুমার, জেবুন্নেছা,আনোয়ারা বেগম,আসমা বেগম, তানিয়া রহমান প্রমুখ। পরে দোয়া পরিচালনা করেন সিলেট পরিবেশ রক্ষা আন্দোলনের সাধারণ সম্পাদক সাংবাদিক হাজী এম আহমদ আলী।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন