জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট বিএনপির দোয়া ও মিলাদ

সিলেটের সকাল ডেস্ক :: বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল সম্পন্ন হয়েছে। বুধবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) এর মাজার প্রাঙ্গন মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, কারান্তরিন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনা করা হয়। এছাড়া তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু ও মরহুম আরাফাত রহমান কোকোর রুহের আত্মার মাগফেরাত এবং কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াছ আলীসহ নিখোঁজ সকল নেতাকর্মীদের সন্ধান কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট জেলা বিএনপির উদ্যোগে বিভিন্ন মাদ্রাসা, এতিমখানায় ইফতার ও শিরনি বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, সাধারণ সম্পাদক আলী আহমদ, সহ সভাপতি কামরুল হুদা জায়গীরদার, এ. কে. এম. তারেক কালাম, উপদেষ্টা সিরাজ মিয়া, সিনিয়র যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল ও শামীম আহমদ, দপ্তর সম্পাদক এডভোকেট মো. ফখরুল হক, প্রচার সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদার, মহানগর বিএনপির নেতা মুফতি নেহাল উদ্দিন, আব্দুল জব্বার তুতু, কেন্দ্রীয় ছাত্রদলের সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সহ দপ্তর সম্পাদক আব্দুল মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, সহ প্রচার সম্পাদক বুরহান উদ্দি প্রমুখ।

শেয়ার করুন