ছাত্র মজলিস পলিটেকনিক শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: ‘মাহে রমজানের ফজিলত, গুরুত্ব ও তাৎপর্য উপলব্ধি করে মাহে রমজানের হক আদায় করে ইবাদত করতে পারলে আল্লাহ তায়ালার সন্তুষ্টি, রহমত, মাগফেরাত ও জাহান্নাম হতে নাজাত পাওয়া যাবে। রমজান শুধু উপবাস করা নয়, জীবনের সর্বক্ষেত্রে আল্লাহর নির্দেশ কায়েমে যতœবান হতে হবে। নিজেকে পরিপূর্ণভাবে আল্লাহর অনুগত বান্দা হিসেবে প্রতিষ্ঠা করাই রমজানের প্রকৃত শিক্ষা।’

রোববার বিকালে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট শাখা আয়োজিত ‘আত্মিক পরিশুদ্ধতায় রমজান’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন সংগঠনের সিলেট মহানগর সভাপতি আফজাল হোসাইন কামিল।

ইসলামী ছাত্র মজলিস সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট শাখার সভাপতি রুবেল আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী রাহাত হোসেন চৌধুরীর পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার শাহজাহান কবির ডালিম, ইসলামী ছাত্র মজলিস শাবিপ্রবি শাখার সেক্রেটারী জাকারিয়া হোসেন জাকির, সিলেট মহানগর শাখার অফিস ও প্রচার সম্পাদক লিটন আহমদ জুম্মান, তরুণ সমাজসেবক ও শিক্ষানুরাগী হাফিজ মাওলানা আব্দুল কাইয়ুম জাকির, নর্থইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী প্রকৌশলী আশরাফুল ইসলাম, প্রকৌশলী লিংকন চক্রবর্তী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পলিটেকনিক ইন্সটিটিউট শাখার বায়তুলমাল সম্পাদক ইমন আহমদ, ২৫নং ওয়ার্ড ইসলামী ছাত্র শিবিরের সেক্রেটারী আবু সুফিয়ান প্রমুখ।

শেয়ার করুন