ছাত্রলীগ নেতা সারোয়ারকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের ইন্টার্ন চিকিৎসক ডা. নাজিফা আনজুম নিশাতকে ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়ার ঘটনার সঙ্গে জড়িত ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন চিকিৎসকরা।

মঙ্গলবার (১৪ মে) দুপুরে অনুষ্ঠিত এ মানববন্ধনে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজের চিকিৎসকরা ছাড়াও অন্য হাসপাতালের চিকিৎসকরাও উপস্থিত ছিলেন।

তারা ছাত্রলীগ নেতা সারোয়ার হোসেন চৌধুরী ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতারের দাবী জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) বিকালে ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেটের পীড়ায় ভোগায় একজনকে সিলেট উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। এসময় রোগীর সঙ্গে একজন থেকে বাকিদের বাইরে যেতে বলেন কর্তব্যরত চিকিৎসক। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে চিকিৎসকের ওপর চড়াও হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সারোয়ার হোসেন চিকিৎসক নাজিফা আনজুম নিশাতকে ছুরি দেখিয়ে হত্যা ও ধর্ষণের হুমকি দেন বলে অভিযোগ করেন ওই চিকিৎসক। নিশাত নিজের ব্যক্তিগত ফেসবুক আইডিতে বিষয়টি উল্লেখ করে পোস্ট দিলে এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি হয়।

শেয়ার করুন