কানাইঘাটে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে জেলা প্রশাসক

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের সীমান্তবর্তী উপজেলা কানাইঘাটে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ পরিদর্শন করেছেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

মঙ্গলবার তিনি ঝিঙ্গাবাড়ী ইউনিয়নের চলমান ভূমি অফিসের নির্মাণ কাজ পরিদর্শনের পর ঝিঙ্গাবাড়ী ইউনিয়ন পরিষদ ও ডিজিটাল তথ্য সেবা কেন্দ্র পরিদর্শন করেন।

এছাড়া তিনি ঝিঙ্গাবাড়ী স্কুল এন্ড কলেজ পরিদর্শন করে শিক্ষক ও ছাত্রদের সাথে কথা বলে সার্বিক লেখাপড়ার খোঁজখবর নেন, পরে তিনি কানাইঘাট উপজেলা ভূমি অফিস ও উপজেলা প্রশাসনের সম্প্রসারিত নতুন ভবনও পরিদর্শন করে কাজের অগ্রগতি দেখেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন সহ সরকারী কর্মকর্তাবৃন্দ।

পরে বিকেলে নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সূধীজনদের উপস্থিতিতে এক মতবিনিময় সভায় মিলিত হন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- কানাইঘাট উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী, নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা, সহকারী কমিশনার (ভূমি) লুসিকান্ত হাজং, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রফিক আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ শাকির, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, দিঘীরপাড় পূর্ব ইউপি চেয়ারম্যান আলী হোসেন কাজল, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, বড়চতুল ইউপি চেয়ারম্যান মাওলানা আবুল হোসাইন, সদর ইউপি চেয়ারম্যান মামুন রশিদ, বাণীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, ঝিঙ্গাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন, সাতবাঁক ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুন নুর, উপজেলা প্রকৌশলী রিয়াজ মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, আওয়ামী লীগ নেতা সুবেদার আফতাব উদ্দিন, আজমল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার নাজমুল হক, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক আলা উদ্দিন, আমিনুল ইসলাম, মুমিন রশিদ প্রমুখ।

মতবিনিময় সভার পূর্বে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে কানাইঘাট উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মুমিন চৌধুরী।

শেয়ার করুন