কানাইঘাটে ওয়ালটন প্লাজার উদ্বোধন

কানাইঘাট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটে ওয়াটনের ৩১৩ তম প্লাজার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় উত্তর বাজারে আব্দুশ শুক্কুর ম্যানশনের নিচতলায় ফিতা কেটে এ প্লাজার উদ্বোধন করেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ।

কোম্পানীর সিনিয়র ডেপুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, ইসলামী ব্যাংক কানাইঘাট শাখার ব্যবস্থাপক মোঃ সোলাইমান, আব্দুশ শুক্কুর ম্যানশনের সত্ত্বাধিকারী প্রবাসী আব্দুশ শুক্কুর।

উপস্থিত ছিলেন, ওয়ালটনের সিলেট জোনের এরিয়া ম্যানেজার মোঃ আরিফুল ইসলাম, ক্রেডিট মনিটর মোঃ জহরুল ইসলাম, ওয়ালটন জিন্দাবাজার প্লাজার ম্যানেজার ও কানাইঘাটের ইনচার্জ আব্দুল আহাদ, ব্যবসায়ী হারুন সেট, প্রেসক্লাবের সদস্য আলা উদ্দিন, আমিনুল ইসলাম, সুজন চন্দ অনুপ সহ বাজারের ব্যবসায়ীবৃন্দ ও সূধীজন। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মাওঃ আব্দুল লতিফ।

কানাইঘাটে ওয়ালটন কোম্পানীর নিজস্ব শোরুম এর উদ্বোধনী দিনে ক্রেতা সহ সবাই ভীড় করে। কোম্পানীর সিনিয়র ডেুটি ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর বলেন, ওয়ালটনের ফ্রীজ, এলইডি টেলিভিশন, ওয়াশিং মেশিন সহ অনেক পণ্যসামগ্রী এখান থেকে ক্রেতারা সহজ কিস্তিতে ক্রয় করতে পারবেন।

কোম্পানীর নির্ধারিত মূল্যে সব ধরনের পণ্যসামগ্রী বিক্রি করা হবে বলে উল্লেখ করে তিনি আরো বলেন, দেশের মানুষ দেশীয় পণ্য ওয়ালটনের পণ্যসামগ্রী ব্যাপকহারে যেমন ব্যবহার করছেন, তেমনি বিশে^র অনেক দেশে এখন ওয়ালটনের পণ্যসামগ্রী রফতানী করা হচ্ছে, যা দেশের জন্য অত্যন্ত গৌরবের।

শেয়ার করুন