ওসমানীনগরে চালককে কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

ওসমানীনগর প্রতিনিধি ॥ ওসমানীনগরে ইবনেসিনা ফার্মাসিউটিক্যাল কোম্পানীর ওসমানীনগরের এরিয়া ম্যানেজার আখলাক হোসেনকে (৩৫) কুপিয়ে তার ব্যবহৃত মোটরসাইকেলটি ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। গত সোমবার রাতে সিলেট-ঢাকা মহাসড়কের ১৯মাইল এলাকায় ঘটনাটি ঘটে।
জানাগেছে, আখলাক হোসেন মোটরসাইকেলযোগে মৌলভীবাজার থেকে ফেরার পথে ১৯ মাইল এলাকায় হেলমেট পরিহিত তিন ছিনতাইকারী তার গতিরোধ করে। এসময় ছিনতাইকারীরা তাকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে তার ব্যবহৃত (রেজিস্ট্রেশন বিহীন) লাল রঙের পালসার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এদিকে, গত শনিবার দিবাগত রাতে মহাসড়কের ব্রাহ্মণগ্রাম এলাকায় হেলমেট পরিহিত রামদা হাতে থাকা তিন ছিনতাইকারীর কবলে পড়ে ব্যবসায়ী দুই ভাই আহত হয়।
সাম্প্রতিক সময়ের এই দুই ছিনতাইয়ের ঘটনায় এলাকাবাসীকে আতঙ্কিত করে তুলেছে। ছিনতাইকারীরা মোটরসাইকেলযোগে রামদা নিয়ে ঘুরে বেড়াচ্ছে বলে এলাকাবাসীর আতঙ্ক আরো বেশি বেড়েছে।
ওসমানীনগর থানার ওসি এসএম আল মামুন বলেন, ঘটনা দুটি তদন্ত করে দেখা হচ্ছে এবং পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।
মহাসড়কের অপরাধীরা কিভাবে রামদা নিয়ে ঘুরে বেড়ায় এমন প্রশ্নের জবাব শেরপুর হাইওয়ে থানার ওসি অহিদুজ্জামান বলেন, ছিনতাইয়ের ঘটনা শুনেছি। এখানের আমি নতুন যোগদান করেছি।

শেয়ার করুন