স্বাধীন ধারা সিলেটের ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন বলেছেন, সমাজ ও দেশের উন্নয়নে সামাজিক সংগঠনগুলোর অবদান অপরিসীম। তাদের অবদান অস্বীকার করা উপায় নেই। সামাজিক সংগঠন যুবসমাজকে বিভিন্ন খারাপ আসক্তি থেকে বিরত রাখে, পরিবারের প্রতি দায়বদ্ধতা তৈরি করে। তিনি বলেন, সংগঠন বেঁচে থাকে কাজের মাধ্যমে। অনেক সামাজিক সংগঠন কাজ না করায় হারিয়ে গেছে। তাই সংগঠনকে টিকিয়ে রাখতে ও সমাজ উন্নয়নে অবদান রাখতে সামর্থ অনুযায়ী কাজ করে যেতে হবে।

সিলেটের অরাজনৈতিক সমাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বাধীন ধারা সিলেটের ১০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গতকাল বুধবার সন্ধ্যায় নগরীর তালতলাস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলনকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্বাধীন ধারা সিলেটের সভাপতি আব্দুল মুহিন লাহিনের সভাপতিত্বে ও সদস্য এম.এ. তামিম সিদ্দিকীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি আলী আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি সেলিম আহমদ। বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও উদযাপন কমিটির আহবায়ক সৈয়দ হুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক পাপ্পু রহমান ও ইমন তালুকদার, সহ-সাংগঠনিক আকাশ তালুকদার, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক কিবরিয়া হোসেন, স্কুল ছাত্র সম্পাদক পরাগ মিত্র, সদস্য শুভ দে সানি, মাহবুব আলম। উপস্থিত ছিলেন, মো. মাহবুব উল আলম, জাহাঙ্গীর আলম রাসেল, মো. কিবরিয়া হোসেন, ফাহিমুল ইসলাম ফাহিম, হাফিজুর রহমান সায়হান, শুভ বিশ্বাস, পিয়াস ভট্টাচার্য, শুভদ্বীপ চন্দ্র অংকন, মো. শিব্বির আহমদ, সাহেল হোসেন পাপলু, অলিদ আহমদ. আব্দুর রহমান আদিল প্রমুখ।

আলোচনা সভা শেষে ১০তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন