সুবিদবাজারে গণধর্ষণের ঘটনায় ‘ফুকড়া’ জলিলসহ গ্রেফতার ৩

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়ায় আত্মীয়ের বাসায় বেড়াতে আসা তরুণীকে গণধর্ষণের অভিযোগে তিনজনকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। তারা হচ্ছে-নগরীর সুবিদবাজার বনকলাপাড়া ১১২ নং বাসার বাসিন্দা কামাল খানের পুত্র দুদু মিয়া (৩৫), ১৩২/২ বনকলাপাড়ার বাসিন্দা আব্দুল জলিল ওরফে ফুকড়া জলিল ও আনোয়ার হোসেন। পুলিশ ভিকটিমকে সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার(ওসিসি)-এ পাঠিয়েছে।
স্বজনরা জানান, নির্যাতনের শিকার ঐ তরুণী আত্মীয়ের বাসায় বেড়াতে এসেছিলেন। গত রোববার সন্ধ্যায় দুদু, জলিল, আনোয়ারসহ ১০/১২ জন যুবক ঐ কবিরাজের কাছে গিয়ে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে কবিরাজকে তুলে নিয়ে যায়। রাত ১টার দিকে গিয়ে কবিরাজের ঘরে গিয়ে তারা হানা দেয়। এক পর্যায়ে কবিরাজের বাসায় বেড়াতে আসা তরুণীকে তুলে নিয়ে যায়। রাতভর পাশবিক নির্যাতন করে সকালে তাকে ছেড়ে দেয়।
এ বিষয়ে দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে সোমবার দুদু, আব্দুল জলিল উরফে ফুকড়া জলিল ও আনোয়ার হোসেনকে আটক করে এয়ারপোর্ট থানা পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা জানান, এ ঘটনায় এয়ারপোর্ট থানায় নারী ও শিশু নিযাতন দমন আইন ২০০০( সং ২০০৩) এর ৯(১) তৎসহ ৪৪৮/৩২৩/৩৭৯/৩৮০/৫০৬ দঃবি ধারায় মামলা হয়েছে। তিনি বলেন, ঘটনার সাথে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

শেয়ার করুন