সিলেটে র‌্যাবের খাঁচায় বন্দী ৫ মাদক ব্যবসায়ী

মোগলাবাজারে আটক চার মাদক ব্যবসায়ী

সিলেটের সকাল রিপোর্ট ॥ এসএমপি’র মোগলাবাজার ও দক্ষিণ সুরমা থানা থেকে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৯। এর মধ্যে মোগলাবজার থেকে চার জন এবং দক্ষিণ সুরমা থেকে একজনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিএসসি (সিলেট ক্যাম্পের) এর একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান এর নেতৃত্বে এসএমপির মোগলাবাজার থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির মোগলাবাজার থানাধীন আলমপুর রোড়স্থ পালপুর কামাল মিয়ার বাড়ির সামনে থেকে ২৩০ পিছ ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে-মোঃ আঃ হালিম (৩০), পিতা- মোঃ ফারুক আহমদ, গ্রাম-আইহর, পো- মুন্সিপাড়া, থানা- জকিগঞ্জ, জেলা- সিলেট, বর্তমানে- টিলাগড়, থানা- শাহ্্পরাণ, জেলা- সিলেট, মোঃ আশরাফ আলী (২৬), পিতা- বশর মিয়া, গ্রাম – মোমিনখোলা, থানা- দক্ষিণ সুরমা, জেলা- সিলেট, মোঃ মিজান (৩৫), পিতা- মৃত কামাল মিয়া, গ্রাম – মাসুখালি, থানা- ছাতক, জেলা- সুনামগঞ্জ, বর্তমানে শিববাড়ী, আজমান কমপে¬ক্স, থানা- মোগলাবাজার, জেলা- সিলেট, মোঃ ফাহিম (২৩), পিতা- হাসনুর আহমদ, গ্রাম -সোনাসার, থানা- জকিগঞ্জ, জেলা- সিলেট, বর্তমানে আখালিয়া, নয়াবাজার, আম্বরখানা, থানা- এয়ারপোর্ট, জেলা- সিলেট। গ্রেফতারকৃত আসামীদেরকে এসএমপির মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।
এছাড়া, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্প এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে এসএমপির দক্ষিণ সুরমা থানা এলাকায় গ্রেফতার অভিযান পরিচালনা করে সাব্বির আহমদ সোহাগ (৩৫) নামের মাদক মামলার এক পলাতক আসামীকে গ্রেফতার করে।
গ্রেফতার সোহাগ জকিগঞ্জ উপজেলার লোহার মহল (শেখপাড়া) গ্রামের বাসিন্দা। গ্রেফতারকৃত আসামীকে বিজ্ঞ আদালতে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন