সিলেটে মহিলা দলের তোপের মুখে সাংসদ মোকাব্বির

বিশেষ সংবাদদাতা :: বিএনপি ও মহিলা দল নেতৃবৃন্দের তোপের মুখে পড়ে অনুষ্ঠানস্থল ত্যাগ করতে বাধ্য হলেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরাম নেতা মোকাব্বির খান। যিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টের সমর্থন নিয়ে জয় পেয়েছিলেন।

বৃহস্পতিবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে ‘ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল’ শিরোনামের অনুষ্ঠান চলাকালে হঠাৎ করে সেখানে উপস্থিত হন মোকাব্বির খান। তখনই উপস্থিত অতিথিবৃন্দের মধ্যে হট্টগোল সৃষ্টি হয়। বিএনপিসহ প্রায় সকল অতিথিবৃন্দ তখন আয়োজক সংগঠন ‘আইডিয়া’ কর্তৃপক্ষকে ডেকে আনেন এবং মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেওয়ার অনুরোধ জানান।

এ অনুরোধে আইডিয়া কর্তৃপক্ষ মোকাব্বির খানকে বক্তব্য দেয়ার ঘোষণা দেন। ঘোষণার সঙ্গে সঙ্গে বিএনপি নেতৃবৃন্দ সভা থেকে বেরিয়ে যান। পরে মোকাব্বির খান চলে গেলে আয়োজকদের অনুরোধে বিএপি নেতৃবৃন্দ পুনরায় অনুষ্ঠানস্থলে যান।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ বলেন, ‘‘কোনো বেইমানের সঙ্গে আমরা অতিথি হতে পারি না। বেইমানের কোনো ধর্ম নেই, সমাজ নেই। বেইমান শুধু বেইমান-ই। তাই মোকাব্বির খানকে অনুষ্ঠান থেকে বের করে দেওয়া হয়েছে।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী ঐক্যফ্রন্টের প্রার্থীরা শপথ বর্জন করলেও মোকাব্বির খান শপথ গ্রহণ করেছেন।

শেয়ার করুন