নিজ দলের কর্মীর উপর হামলার ঘটনায় শাবি ছাত্রলীগের সহ-সভাপতি গ্রেপ্তার

শাবি প্রতিনিধি :: আধিপত্য বিস্তার নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা রাজিব সরকারের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মোস্তাকিম আহমেদ মোস্তাককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। পরে মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয় বলে জানিয়েছেন জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ হারুন উর রশীদ।

গত ২৪ মার্চ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেনের দায়ের মামলায় ৯ নম্বর আসামি মোস্তাক। আহত রাজিব সরকার বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী।

প্রসঙ্গত. গত ২৩ মার্চ বিশ্ববিদ্যলয়ের প্রধান ফটকের পাশে রাজিব সরকারের ওপর ছাত্রলীগের অন্য একটি গ্রুপের ৮/৯ জন জিআই পাইপ, দা এবং লাঠি দিয়ে হামলা চালায়। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে আরও ৪/৫জনকে অজ্ঞাতনামা রেখে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ইশফাকুল হোসেন মামলা দায়ের করেন। এরা সবাই শাবিপ্রবি ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক শাখাওয়াত হোসেনের অনুসারি।

মামলার আসামিরা হলেন- মাহবুব শোভন (আইপিই), মুজাহিদুল ইসলাম রিশাদ (ইংরেজি), কাওসার আহমেদ সোহাগ (বাংলা), সুমন মিয়া (লোক প্রশাসন), সুজন বৈষ্ণব (লোক প্রশাসন), ইফতেখার আহমদ রানা (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং), আমিনুল ইসলাম (সমুদ্র বিজ্ঞান), আবদুল বারী সজীব (লোকপ্রশাসন)।

শেয়ার করুন