বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্প ব্যাডমিন্টনে রানারআপ মেট্রোপলিটন ইউনিভার্সিটি

স্পোর্টস ডেস্ক :: ঢাকায় অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’ এর ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরুষ দ্বৈতে রানারআপ হয়েছে সিলেটের মেট্রোপলিটন ইউনিভার্সিটি। মেট্রোপলিটন ইউনিভার্সিটির জুটিতে ছিলেন শিক্ষার্থী আকরামুল ইসলাম চৌধুরী ও রাফিউল লেইস রাঈদ। সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে এই তথ্য জানানো হয়েছে।

‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯’ এর ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল ঢাকার ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির ইনডোরে অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতার ব্যাডমিন্টন ইভেন্টে সারাদেশের সরকারি-বেসরকারি ৬৮টি বিশ্ববিদ্যালয়ের দল অংশগ্রহণ করে।

আকরামুল ইসলাম চৌধুরী ও রাফিউল লেইস রাঈদ জুটি রানারআপ হওয়ায় তাদেরকে মেট্রোপলিটন ইউনিভার্সিটি পরিবারের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

প্রসঙ্গত, আকরামুল ইসলাম চৌধুরী মেট্রোপলিটন ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের ৪৩তম ব্যাচ এবং রাফিউল লেইস রাঈদ আইন ও বিচার বিভাগের ৩৩তম ব্যাচের শিক্ষার্থী। এই জুটি এর আগে ঢাকার ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি উইন্টার স্ম্যাশ-২০১৮ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন এবং ২০১৯ সালের প্রতিযোগিতায় রানারআপ হয়। এ জুটির ম্যানেজার হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের পরিচালক (সাধারণ প্রশাসন) তারেক ইসলাম।

শেয়ার করুন