প্রভাষক সাইফুর হত্যার বিচার দাবিতে প্রতিবাদে লন্ডনে সভা

লন্ডন প্রতিনিধি :: সিলেটের মদনমোহন কলেজের প্রভাষক মো. সাইফুর রহমান হত্যাকারীদের বিচার দাবিতে লন্ডনে প্রতিবাদ সভা করেছে গোয়াইনঘাট ওয়েলফেয়ার ডেভেলাপমেন্ট এন্ড ওরগানাইজেশন ইউকে। গত ৯ এপ্রিল পূর্ব লন্ডনের একটি হলে অনুষ্ঠিত এ প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গোলাম জিলানি।

সাধারন সম্পাদক সুফী সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি মাওলানা রফিক আহমদ রফিক ও বায়তুল আমান জামে মসজিদের খতিব মাওলানা আব্দুল মালিক।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা আব্দুল মান্নান,মোক্তার আহমেদ, নুরুল আলম,সালেহ আহমদ, তাজ উদ্দিন, রাকিব রুহেল, আবুল কালাম, আশরাফুল আম্বিয়া, রুমেল আহমদ, নজরুল ইসলাম, মাওলানা ফারুক, আবু আনাস, রুহেল আহমদ প্রমুখ।

সভায় বক্তারা প্রভাষক সাইফুর রহমান হত্যাকারিদের দৃষ্ঠান্তমুলক শাস্তি নিশ্চিত করার দাবি জানান। সভায় নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। একই সাথে নিহতের রুহের মাগফেরাত কামনা করা হয় ।

এছাড়াও সিলেট-৪ এমপি ও প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী জনাব ইমরান আহমদের সহধর্মীনির রোগমুক্তি কামনা করা হয় সভায়। তাছাড়া সদ্য প্রয়াত সিলেট মহিলা রাজনৈতিক ব্যক্তিত্ব রুবী ফাতেমা ইসলামের মৃত্যুতে বিশেষ মোনাজাতও করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মালিক।

শেয়ার করুন