পহেলা বৈশাখে মোহনা সুইটস দিচ্ছে নানা পদের মিষ্টি

দেখতে দেখতে চলে এসেছে বাংলা নতুন বছর পহেলা বৈশাখ। এই দিনে মিষ্টি থাকে না এমন বাড়ি পাওয়া যাবে না। তবে সবাই চান ভিন্ন স্বাদের মিষ্টির স্বাদ নিতে। তাই মিষ্টি প্রেমিদের জন্য পহেলা বৈশাখে নানান পদের নতুন স্বাদের মিষ্টি নিয়ে এসেছে সিলেটের ‘মোহনা সুইটস’।

এক বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি ১৪২৬ বাংলা পহেলা বৈশাখের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন শুভ নববর্ষ জানিয়ে মিষ্টিপ্রেমিদের বলেছে, নতুন বছরে নতুন কিছু আর তার জন্যে প্রস্তুত মোহনা সুইটস। পহেলা বৈশাখে সবাই মিষ্টি খাবে চিন্তার কোন কারণ নাই।

ডায়বেটিস রোগীদের জন্যে মোহনা সুইটস তৈরী করেছে চিনি ছাড়া মিষ্টি। তাছাড়া নতুন অনেক রকম মিষ্টি যা পহেলা বৈশাখ উপলক্ষে তৈরী হবে।

এর মধ্যে ক্ষীরের কালোজাম ঘী দিয়ে বাদসা ভোগ, ক্ষীরের পাঠিসাপ্টা, রসগোল্লা, আমৃতি, সন্দেশ ছানার মরচা গুড়ের সন্দেশ, সাদা মিষ্টি, চমচম, লালমোহন রসমালাই, কালোজাম, স্বর দই , স্পেশাল নিমকি এবং মাওয়া লাড্ডু।

মিষ্টি জাতীয় সব কিছু পাওয়া যাবে। আজই অর্ডার করুন আগামীদিনের টাটকা মিষ্টির জন্যে এবং অতিথি আপনি খাওয়াবেন,কি কি মিষ্টি খাওয়াবেন চিন্তার কোন কারণ নাই।

পহেলা বৈশাখ উপলক্ষে মোহনা সুইটস বিশেষ প্যাকেজও তৈরি করেছে। এজন্য ০১৯১৯-৫০১৬১৫, ০১৭১২-৫৫৩০৫৬, ০১৭৩৬-০৫২৮৭২ নাম্বারে যোগাযোগ করে অর্ডার করা যাবে।– বিজ্ঞাপন

শেয়ার করুন