নর্থ ইস্ট ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের ফেয়ারওয়েল অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ইংরেজি বিভাগের নবম, দশম ও একাদশ ব্যাচের ৪২ শিক্ষার্থীর শিক্ষা সমাপনী উপলক্ষে ফেয়ারওয়েল অনুষ্ঠানের আয়োজন করেছে এনইইউবি ইংলিশ কাউন্সিল। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই ফেয়ারওয়েলের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র উপচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

ইংরেজি বিভাগের প্রধান মোহাম্মদ শামসুল কবিরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রফেসর ডা. রঞ্জিত কুমার দে, সহযোগী অধ্যাপক মো. তানভীর আহমেদ চৌধুরী।

ইংরেজি বিভাগের শিক্ষার্থী ও এনইইউবি ইংলিশ কাউন্সিলের সদস্য সাখাওয়াত হোসেন চৌধুরী ও সাদিয়া বিলকিস রিহার সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী মাহফুজুর রহমান।

বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে কামরুল ইসলাম রিফাত ও মইনউদ্দিন মিজান বিশ্ববিদ্যালয়ে তাদের শিক্ষাজীবনের বিভিন্ন সময়ের আবেগময় স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য প্রফেসর ড. আতফুল হাই শিবলী বিদায়ী শিক্ষার্থীদের উজ্জল ভবিষ্যত ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করেন। তিনি বিদায়ী শিক্ষার্থীদের এই ইউনিভার্সিটির অ্যাম্বাসেডর বলে অভিহিত করেন।

তিনি বলেন, পেশাগত জীবনে শিক্ষার্থীদের সফলতা নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর সফলতা।

বিদায়ী শিক্ষার্থীদেরকে ক্রেস্ট প্রদান করেন অতিথিরা। ইংরেজি বিভাগের শিক্ষার্থীরা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তাগণ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে বিশ্ববিদ্যালয়ের ইংলিশ কাউন্সিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে।

শেয়ার করুন