দলে ঢুকেই ফের শৃঙ্খলা ভাঙলেন উমর আকমল

স্পোর্টস ডেস্ক :: তার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগ বেশ পুরোনো। পাকিস্তান দলের অন্যতম প্রতিভাধর ব্যাটসম্যান হয়েও তাই গত দুটি বছর আন্তর্জাতিক ক্রিকেটের বাইরেই থাকতে হয়েছে উমর আকমলকে। ঘরোয়া লিগে দুর্দান্ত পারফরম্যান্সের সুবাদে এবার সুযোগ পেয়েছিলেন অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজে।

আর সুযোগ পাওয়া সিরিজেই নতুন কাণ্ড ঘটিয়ে আলোচনায় আসলেন উমর আকমল। দুবাইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের পঞ্চম ও শেষ ওয়ানডের পর দলের নিয়ম ভেঙে হোটেলের বাইরে চলে গিয়েছিলেন ডানহাতি এই ব্যাটসম্যান।

২০১৭ সালে কোচ মিকি আর্থারের সঙ্গে ঝগড়া করে দলের বাইরে ছিটকে পড়েছিলেন উমর আকমল। এবার দলে ফিরে আসাও চমক জাগিয়ে।

বিশ্বকাপের কথা মাথায় রেখে নির্বাচকরা পাকিস্তানের নিয়মিত একাদশের ছয়জন খেলোয়াড়কে বিশ্রাম দেয়ায় সুযোগ মেলে আকমলের। মাঠে সেই সুযোগ কতটা কাজে লাগাতে পেরেছেন, সেই আলোচনাই হওয়ার কথা। কিন্তু এখন আলোচনা হচ্ছে আকমলের মাঠের বাইরের কাণ্ড নিয়ে।

জানা যায়, শুক্রবার রাতে দুবাইয়ে আমেরিকান গায়ক একনের কনসার্ট ছিল। আকমল সেটা দেখতেই সতীর্থদের রেখে হোটেল থেকে বেরিয়ে গিয়েছিলেন। ফেরেনও রাত করে।

এমন কাণ্ডের পর অবশ্য ক্ষমা চেয়েছেন এই ব্যাটসম্যান। পিসিবিও একে ক্ষমাসুন্দর দৃষ্টিতেই দেখছে। আপাততঃ ম্যাচ ফির ২০ ভাগ জরিমানা দিয়েই পার পাচ্ছেন উমর আকমল।

শেয়ার করুন