কানাইঘাটে শিক্ষক সমিতির বার্ষিক সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি :: বাংলাদেশ শিক্ষক সমিতি কানাইঘাট উপজেলা শাখার বার্ষিক সাধারণ সভা ও মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।

সমিতির সভাপতি এখলাছে এলাহীর সভাপতিত্বে ও সচিব ফজলুর রহমান, মাহবুবুল হক ও এনামুল হকের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তারিকুল ইসলাম, শিক্ষক সমিতির সাবেক সভাপতি ফয়জুল ইসলাম, সিলেট জেলা শিক্ষক সমিতির সভাপতি মামুন আহমদ।

বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি বিদায়ী শিক্ষক মাষ্টার মুফজ্জিল আলী, জার উল্লাহ, মুজম্মিল আলী, নূর মোহাম্মদ, আফতাব উদ্দিন, সাজ উদ্দিন সাজু, আব্দুস সালাম, মোহাম্মদ আলী প্রমুখ।

অনুষ্ঠান শেষে শিক্ষক সমিতির উদ্যোগে পরিচালিত প্রতিযোগিতা মূলক পরীক্ষায় ষষ্ঠ থেকে দশম শ্রেনী পর্যন্ত উপজেলার ১৮টি বিদ্যালয়ের ৮৮ জন শিক্ষার্থীদের হাতে বৃত্তি তুলে দেন অতিথিবৃন্দ।

সমিতির পক্ষ থেকে ছোটদেশ উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মুফাজ্জিল আলীকে নগদ ১ লক্ষ ৯০ হাজার টাকার চেক ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এর আগে সভায় কেন্দ্রীয় শিক্ষক সমিতির সচিব মরহুম ইয়াদ আলী, মরহুম আব্দুল মজিদ, মরহুম মিছবাহ উদ্দিন খাস মবিছ, আক্কাস আলী, মতিউর রহমান, যতিষ চন্দ্র দাসের মৃত্যুতে গভীর শোক প্রস্তাব করে দোয়া পরিচালনা করেন রামিজা বালিকা উচ্চ বিদ্যালয় সাবেক শিক্ষক মাওলানা রফিকুল হক।

সাধারণ সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রীর কাছে মাধ্যমিক শিক্ষকদের ন্যায্য দাবী দাওয়া মেনে নেওয়ার আকুল আহ্বান জানান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

শেয়ার করুন