এফবিসিসিআই -এর পরিচালক পদে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ

সিলেটের সকাল রিপোর্ট: বাংলাদেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দি ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি(এফবিসিসিআই) এর ২০১৯-২০২০ ও ২০২০-২০২১ সাল মেয়াদের নির্বাচনে সম্মিলিত ব্যবসায়ী পরিষদের প্যানেল প্রধান শেখ ফজলে ফাহিম এর নেতৃত্বে পূর্ণ প্যানেলকে ২ বছর মেয়াদের জন্য নির্বাচিত ঘোষণা করেছেন এফবিসিসিআই এর নির্বাচন বোর্ড। এ প্যানেল থেকে এফবিসিসিআই -এর মনোনীত পরিচালক পদে চূড়ান্তভাবে নির্বাচিত হয়েছেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র বর্তমান সভাপতি খন্দকার সিপার আহমদ। ইতোপূর্বে সিলেট চেম্বারের পরিচালনা পর্ষদ তাকে এফবিসিসিআই এর মনোনীত পরিচালক পদে সর্বসম্মতিক্রমে মনোনীত করেন।

এফবিসিসিআই এর নির্বাচন বোর্ড কর্তৃক পরিচালক পদে চূড়ান্তভাবে নির্বাচিত হওয়ায় সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ সিলেট চেম্বারের পরিচালনা পর্ষদ, সম্মানিত সদস্যবৃন্দ, সিলেটের সকল ব্যবসায়ী, পররাষ্ট্র মন্ত্রী, বৃহত্তর সিলেটের অন্যান্য মন্ত্রী, প্রতিমন্ত্রী ও সংসদ সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় প্রশাসন, এফবিসিসিআই এর বর্তমান ও সাবেক পরিচালনা পরিষদ, সাংবাদিক ও শুভানুধ্যায়ীদের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন। তাছাড়া তিনি এফবিসিসিআইয়ের নবনির্বাচিত সভাপতি শেখ ফজলে ফাহিম ও নবনির্বাচিত পরিচালনা পরিষদকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি বলেন, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি হিসেবে পরিচালকবৃন্দ ও সংশ্লিষ্ট সকলকে নিয়ে তিনি সিলেটের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষণে যেরকম ভূমিকা পালন করেছেন, ভবিষ্যতে এফবিসিসিআই এর পরিচালক হিসেবে তিনি সেভাবে সারা বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যেতে চান। বিৃবতিতে তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। দায়িত্ব পালনে তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন