এনইইউবিতে স্প্রিং-২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের বর্ষপূর্তি উদযাপন

সিলেটের সকাল ডেস্ক :: জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর স্প্রিং-২০১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ে তাঁেদর শিক্ষা জীবনের এক বৎসর পূর্তি উদ্্যাপন করে।  বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত উক্ত বর্ষপূর্তি উদ্্যাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন ও বিভাগীয় প্রধান প্রফেসর ড.তোফায়েল আহমদ, এপ্লাইড সোসিওলোজী ও সোস্যাল ওয়ার্ক বিভাগের বিভাগীয় প্রধান মোঃ তানভীর আহমেদ চৌধুরী, আইন ও বিচার বিভাগের বিভাগীয় প্রধান ড. নাইম আলীমুল হায়দার, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান আল মেহদি সাদাত চৌধুরী এবং ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সামশুল কবির।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপচার্য সকল শিক্ষার্থীদের সফলভাবে এই বিশ্ববিদ্যালয়ে শিক্ষা জীবন এক বৎসর পূর্ণ করায় শুভেচ্ছা জানান এবং আশা প্রকাশ করেন এই এক বৎসরের অভিজ্ঞতা তাদেঁর আগামী দিনের শিক্ষা জীবন সফলভাবে সম্পন্ন করার ্েক্ষত্রে পাথেয় হয়ে থাকবে। সকল বিভাগীয় প্রধানগণও তাদেঁর বক্তব্যে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান এবং ভবিষ্যৎ সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ কালচারাল ক্লাব মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যলয়ের সকল শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপভোগ করেন।

শেয়ার করুন