ইলিয়াসের সন্ধান কামনায় মিলাদ-দোয়া

সিলেটের সকাল ডেস্ক :: বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম ইলিয়াস আলী নিখোঁজের ৭ বছর অতিবাহিত হওয়ায় তার সন্ধান চেয়ে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মাগরিবের পর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে এ মাহফিল আয়োজন করে সিলেট জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দল, ইলিয়াস মুক্তি যুব সংগ্রাম পরিষদ ও ইলিয়াস মুক্তি ছাত্র সংগ্রাম পরিষদ।

মিলাদ শেষে দোয়ায় এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ, গাড়ী চালক আনসার আলীর সন্ধান কামনা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছেলে আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ও ভাইস-চেয়ারপার্সন তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির সহ সভাপতি ও মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম, জেলা বিএনপির ১ম যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়ছল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মিফতা সিদ্দিকী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামাল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল প্রমুখ।

শেয়ার করুন