আইসিটি ফেস্টে লিডিং ইউনিভার্সিটির সাফল্য

সিলেটের সকাল ডেস্ক :: প্রতি বছরের ন্যায় এই বছরেও গত ১২-১৩-এপ্রিলে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজিতে অনুষ্ঠিত হয়ে গেল ১০তম আইইউটি আইসিটি ফেস্ট ২০১৯। এ অনুষ্ঠানে প্রধান আকর্ষন ছিল প্রোগ্রামিং কনটেস্ট,প্রোজেক্ট শোকেসিং পোস্টার প্রেজেন্টেশন, আইসিটি অলিম্পিয়াড সহ আরো বিভিন্ন ইভেন্ট।

এতে সিলেটের লিডিং ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের একটি দল (এলইউ ডাল-মাইন্ডস) অংশগ্রহণ করে দেশের সকল প্রাইভেট বিশ^বিদ্যালয়ের মধ্যে প্রথম স্থান দখল করে। বিশ্ববিদ্যালয় অনুযায়ী দলটির অবস্থান ছিল ৬ষ্ঠ এবং প্রতিযোগিতায় অংশগ্রহনকারী ৯৩টি দলের মধ্যে এলইউ ডাল-মাইন্ডস দলের দলগত অবস্থান ছিল ১৭তম।

এ দলের সদস্যগণ ছিলেন- আরাফ আল জামি, কমল সরকার এবং এমদাদুল ইসলাম। দলের কোচ হিসেবে দ্বায়িত্বরত ছিলেন দীপ্ত পাল।

সিএসই বিভাগের এই অভাবনীয় সাফল্যে বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড: কামরুজ্জামান চৌধুরী উচ্ছ্বাস প্রকাশ করেন এবং ভবিষ্যতে সবসময় বিভিন্ন প্রতিযোগিতামূলক ইভেন্টে বিশ^বিদ্যালয়ের পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে বলে আশ্বাস প্রদান করেন।

সিএসই ডিপার্টমেন্টের বিভাগীয় প্রধান মোহাম্মদ আসাদুজ্জামান খান বলেন ছাত্র ছাত্রীদের এই সাফল্য ডিপার্টমেন্ট তথা বিশ^বিদ্যালয়ের জন্য খুবই গৌরবের এবং ভবিষ্যতেও ছাত্র ছাত্রীরা বিভিন্ন ইভেন্টে তাদের সাফল্য ধরে রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন