স্বাধীনতা দিবস উদযাপনে প্রস্তুত কানাইঘাট

কানাইঘাট প্রতিনিধি :: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৯ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করতে ব্যাপক প্রস্তুতি নিয়েছে কানাইঘাট উপজেলা প্রশাসন। ৩১ বার তোপধ্বনির মাধ্যমে মঙ্গলবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তপক অর্পণের মধ্য দিয়ে দিবসের উদযাপন কর্মসূচি শুরু হবে।

এছাড়া সকল সরকারী/আধা-সরকারী স্বায়ত্বশাসিত এবং বেসরকারী ভবনে জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল ৮টায় কানাইঘাট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সারা দেশের ন্যায় একযোগে শুদ্ধ সুরে জাতীয় সংগীত উচ্চারণ ও সকাল সাড়ে ৮ টায় একই মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শন, সকাল ১১ টায় পৌরসভার ইউনিক কমিউনিটি সেন্টারে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যদের সংর্বধনা ও আলোচনা সভা, সুবিধাজনক সময়ে সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ মোনাজাত/প্রার্থনা, হাসপাতাল/এতিম খানায় উন্নতমানের খাবার পরিবেশন, বিকেল ৪ টায় সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল ম্যাচ ও কাবাডি প্রতিযোগিতা ও একই সময়ে উপজেলা পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে মহিলাদের ক্রীড়া অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

প্রশাসনের উদ্যোগে আয়োজিত এসব অনুষ্ঠান মালা যথাযোগ্য মর্যাদায় পালনে সবাইকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া সুলতানা সকলের প্রতি আহবান জানিয়েছেন।

শেয়ার করুন