সিলেটে আন্তর্জাতিক বাণিজ্য মেলায় মিলাদ ও দোয়া

সিলেটের সকাল ডেস্ক :: পূর্ণাঙ্গভাবে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ আয়োজিত ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলা শুক্রবার থেকে শুরু হয়েছে। এর আগে গত ৯ মার্চ আনুষ্ঠানিকভাবে মেলার দ্বার উন্মোচন হলেও ১৮ মার্চ উপজেলা নির্বাচন থাকায় ও মেলায় আগত স্টল ও প্যাভিলিয়ন সম্পূর্ণ চালু না হয়নি।

এ উপলক্ষে শুক্রবার বাদ আসর বাণিজ্য মেলার মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আশফাক আহমদ, সিলেট বিশেষ জজ আদালতের পিপি এডভোকেট শাহ মোহাম্মদ মোশাহিদ আলী, এডভোকেট মো. রেজাউল করিম চৌধুরী, এডভোকেট মিজানুর রহমান।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির ১ম সহ-সভাপতি ও ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলার আহবায়ক কমিটির আহবায়ক আব্দুল জব্বার জলিল, সহ-সভাপতি হুরায়রা ইফতার হোসেন, মেট্রোপলিটন চেম্বারের পরিচালক মামুদ বকস রাজন, রাজীব ভৌমিক, মাহবুবুর রহমান, প্রাক্তন পরিচালক খায়রুল হোসেন, সদস্য শান্তনু দত্ত সনতু, মো. জহির হোসেন, ময়নুল ইসলাম মঈন, জয়নাল আহমদ রানা, ফয়েজ আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সদস্য ও মেলার প্রধান সমন্বয়ক এম এ মঈন খান বাবলু, চেম্বার সচিব জাহাঙ্গীর হোসেন, সিলেট মহানগর আওয়ামী লীগ সদস্য নজমুল ইসলাম এহিয়া, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম ফারুক, যুগ্ম আহ্বায়ক আমিনুর রহমান পাপ্পু, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা সাইস্তা মিয়া সুজন, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন রাজু, মহানগর যুবলীগ নেতা ইরফান আহমদ সহ প্রমূখ।

উল্লেখ্য আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে মেলার মাঠে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রির পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান করা হবে।

শেয়ার করুন