শুধু শহর নয়, গ্রামেরও উন্নয়ন চাই: প্রধানমন্ত্রী

ছবি: পিআইডি

সিলেটের সকাল ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের লক্ষ্য উন্নয়ন। উন্নয়নের জন্য আমরা অনেকগুলো মেগাপ্রকল্প হাতে নিয়েছি। শুধু শহর নয়, আমরা গ্রামেরও উন্নয়ন চাই।

শনিবার সকালে গণভবনে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন উন্নয়ন প্রকল্পের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। প্রকল্পগুলো হলো, ভুলতা ফ্লাইওভারের (ঢাকা বাইপাস অংশ), কাঁচপুর দ্বিতীয় সেতু ও গাজীপুরের লতিফপুর রেলওয়ে ওভারপাস।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, দ্বিতীয় কাঁচপুর সেতু নিয়ে আমাদের মন্ত্রী (সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী) ওবায়দুল কাদেরের অনেক আগ্রহ ছিল। কথা ছিল সেখানে গিয়ে আমি ব্রিজটি উদ্বোধন করব। কিন্তু দুর্ভাগ্য, কাদের হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তিনি ফিরে এলে তাকে নিয়ে ব্রিজ পরিদর্শনে যাব।

সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদেরের জন্য দোয়া চান শেখ হাসিনা। বলেন, ওবায়দুল কাদেরের জন্য দোয়া করবেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে এসে পুরো উদ্যোমে কাজ করতে পারেন।

প্রকল্পগুলো উদ্বোধনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সড়ক দুর্ঘটনা প্রতিরোধ বিষয়ে দিক নির্দেশনামূলক ভাষণ দেন।

উন্নয়ন প্রকল্পগুলোর উদ্বোধন শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সংশ্লিষ্টদের সঙ্গে কথাও বলেন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকজন উপকারভোগীর সঙ্গেও কথা বলেন।

শেয়ার করুন